Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৩ অক্টোবর, ২০১৯ ২১:২৮

পাবনায় আনসার উল্লাহ বাংলা টিমের পাঁচ সদস্য গ্রেফতার

পাবনা প্রতিনিধি:

পাবনায় আনসার উল্লাহ বাংলা টিমের পাঁচ সদস্য গ্রেফতার
প্রতীকী ছবি

পাবনার বেড়া থেকে রবিবার সন্ধ্যায় নিষিদ্ধ ঘোষিত আনসার উল্লাহ বাংলা টিমের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব ও বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। 

বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীদ মাহমুদ খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর একটি বিশেষ দল রবিবার সন্ধ্যায় পাবনার বেড়া এবং সাঁথিয়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার উল্লাহ বাংলা টিমের পাঁচ সদস্যকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃতরা হলেন, বেড়া উপজেলার হাতিগাড়া গ্রামের আব্দুল ওয়াদুদ আলীর ছেলে মো. ওয়াজেদ আলী (৩০), শম্ভপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে আবুল কালাম আজাদ (৩১), একই গ্রামের আবুল হোসেনের ছেলে আব্দুল্লাহ (৩০), ছোট পায়না গ্রামের ছিদ্দিকের ছেলে মিজানুর রহমান মিজান (২৩) এবং সাঁথিয়া উপজেলার রাঙামাটিয়া গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মো. রুহুল আমিন (৩২)। এ সময় তাদের নিকট থেকে বেশ কিছু জিহাদী বইও জব্দ করা হয় বলেও তিনি জানান। 
ওসি আরও জানান, গ্রেফতারকৃতরা নাশতকতা সৃষ্টিসহ নানা জঙ্গি কর্মকাণ্ড করতে সদস্য সংগ্রহ ও নিজেরা সংগঠিত হচ্ছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বেড়া থানায় একটি মামলা হয়েছে। র‌্যাব এই মামলা তদন্ত করবে।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য