১৪ অক্টোবর, ২০১৯ ০৯:৪৪

ইসলামী ছাত্রী সংস্থার ১৩ সদস্যসহ মাদ্রাসা অধ্যক্ষ আটক

পাবনা প্রতিনিধি

ইসলামী ছাত্রী সংস্থার ১৩ সদস্যসহ মাদ্রাসা অধ্যক্ষ আটক

সংগৃহীত ছবি

পাবনায় জামায়াতের অঙ্গ সংগঠন ইসলামী ছাত্রী সংস্থার ১৩ নারী সদস্যসহ এক মাদ্রাসা অধ্যক্ষকে আটক করেছে পুলিশ। গোপন বৈঠক করার সময়  রবিবার রাত ৯.৩০টার দিকে পাবনা সদরের মনসুরাবাদ আবাসিক এলাকা থেকে তাদের আটক করা হয়। ঘটনাস্থল থেকে বিপুল সংখ্যক জিহাদী বই উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।

আটককৃতরা হলেন বাড়ির মালিক ও এই সংগঠনের মদতদাতা পাবনা সাঁথিয়ার ধুলাউড়ি কলেজের অধ্যক্ষ মোঃ আনোয়ার হুসাইন (৪০)। সিরাজগঞ্চ জেলার বেলকুচি থানার গোপালপুর গ্রামের মোঃ আব্দুল মজিদের মেয়ে রাবেয়া খাতুন (২৫), বগুড়া গাবতলি থানার আফসার আলীর মেয়ে লুমা খাতুন (২৮), পাবনার সাঁথিয়া উপজেলার চিনাখড়া গ্রামের মোঃ আমিন উদ্দিনের মেয়ে মোছাঃ তছলিমা (১৮), পাবনার চাটমোহর উপজেলার বোয়ালমারী এলাকার মোঃ মুছাব আলীর মেয়ে মোছাঃ মাহাফুজা (২২), পাবনার বেড়া উপজেলার কাশিনাথপুর নতুনপাড়ার সোরাব মোল্লার মেয়ে নাজমা খাতুন (২৭), নাটোরের কালিকাপুর এলাকার মৃত মহসিন আলীর মেয়ে ফাতেমা খাতুন (২২), নাটোর লালপুরের মোঃ আমজেদ আলীর মেয়ে আসমাউল হোসনা (২৫), ঢাকা মিরপুরের মোঃ আলী আহম্মেদের মেয়ে রুমা খাতুন (৩০), পাবনা বলরামপুর এলাকার আহম্মেদ প্রাং এর মেয়ে লাকী খাতুন (২৪), বগুড়া নাড়লী থানার মোঃ শামসুজ্জামানের মেয়ে মোছাঃ শারমিন (২৬), সিরাজগঞ্জ বেলকুচি থানার মোঃ আতাউর রহমানের মেয়ে আরিফা খাতুন (২৮), পাবনা আটঘরিয়া উপজেলার মোঃ বাকি বিল্লার মেয়ে শামীমা নায়রিন (২৮), সিরাজগঞ্জ জেলার আলোকদিয়া গ্রামের আব্দুল মালেক খানের মেয়ে তানজিদা খানম (২০), পাবনা আতাইকুলা থানার গঙ্গারামপুার গ্রামের মোঃ আনোয়ার হোসেনের মেয়ে মোছাঃ তাসলিমা খাতুন (২০)।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান বলেন, 'বাড়ির মালিক অধ্যক্ষ আনোয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটক নারীদের মধ্যে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পাবনা এডওয়ার্ড কলেজসহ বিভিন্ন কলেজ এবং বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রয়েছে। তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরবর্তীতে তদন্ত করে বিস্তারিত তথ্য উদঘাটন করা হবে।'

 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর