১৪ অক্টোবর, ২০১৯ ১০:১৯

২২ হাজার পিস ইয়াবাসহ মহিলা আটক

আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার)

২২ হাজার পিস ইয়াবাসহ মহিলা আটক

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ২২ হাজার পিস ইয়াবাসহ এক মহিলা পাচাকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। রবিবার  বিকালের দিকে এক ক্ষুদে বার্তায় টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) এসব তথ্য নিশ্চিত করেন।

আটককৃত মহিলা হচ্ছেন, হ্নীলা জাদিমোরা রোহিঙ্গা শালবাগান ২৬ নম্বর ক্যাম্পের জি/৫ ব্লকের মৃত হোছনের স্ত্রী রহিমা খাতুন(৫৩)। 

তিনি জানান, রবিবার দুপুরে উপজেলার হ্নীলা ইউনিয়নের জালিয়াঘাটা এলাকা হতে ইয়াবার একটি বড় চালান আলীখালী গ্রামে পাচার হতে পারে। এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিযনের অধীনস্থ লেদা বিওপির একটি বিশেষ টহলদল জালিয়াঘাটা মাদ্রাসা সংলগ্ন টেকনাফ-কক্সবাজার প্রধানসড়কে একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে সকল প্রকার যানবাহন ও মানুষ তল্লাশির কাজে নিয়োজিত হয়। কিছুক্ষণ পরে উক্ত চেকপোষ্টের সামনে দিয়ে একজন মহিলা হেঁটে যাওয়ার সময় সন্দেহ হলে তাকে তল্লাশির জন্য থামানো হয়। চেকপোষ্টে কর্মরত নারী সৈনিক দ্বারা তার শরীর তল্লাশি করে বুকের ভিতর হতে অভিনব পদ্ধতিতে ফিটিং অবস্থায় ৬৬ লাখ টাকা মূল্যের ২২ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। 

নিষিদ্ধ ঘোষিত মাদক ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে বহন করার দায়ে আটক মহিলার বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মামলা দায়ের করে জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ তাকে থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রযেছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর