১৪ অক্টোবর, ২০১৯ ১১:৫৭

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ চলছে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ চলছে

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। সকাল ৯ টা থেকে ১৫৭ কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়। ভোট গ্রহণ শুরুর পর থেকেই নারী ও পুরুষরা আলাদা আলাদা লাইনে দাঁড়িয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। তবে ভোটারদের উপস্থিতি তুলনামূলক কম।

সদর উপজেলায় ৩ লাখ ৮১ হাজার ৯১৪ জন ভোটারের মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৯০ হাজার ৬৯৩ এবং মহিলা ভোটার রয়েছেন ১ লাখ ৯১ হাজার ২২১ জন।

নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহীসহ তিনজন প্রার্থিতা করছেন। এরা হলেন, আওয়ামী লীগের দলীয় প্রার্থী অ্যাডভোকেট নজরুল ইসলাম, বিদ্রোহী প্রার্থী জিয়াউর রহমান তোতা ও বিএনপির প্রার্থী তসিকুল ইসলাম তসি। এছাড়াও  ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান জানান, সকাল থেকেই সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে। এখন পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভোট নির্বিঘ্ন করতে কেন্দ্রগুলোতে ৪৭১ জন পুলিশ, ৫ প্লাটুন বিজিবি ও ১৮৮৪ জন আনসার মোতায়েন করা হয়েছে। এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ১১ টি ভ্রাম্যমাণ আদালত ও র‌্যাবের ৬টি দল টহল দিচ্ছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর