১৫ অক্টোবর, ২০১৯ ২০:৩৪

বিশ্বনাথে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি:

বিশ্বনাথে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

‘সকলের জন্য উন্নত স্যানিটেশন, নিশ্চিত হোক সুস্থ জীবন’ এই প্রতিপাদ্য সামনে রেখে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবসে সিলেটের বিশ্বনাথে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে এবং ব্রাকের সহযোগীতায় র‌্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পালের সভাপতিত্বে ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী সঞ্জিত চন্দ্র সরকারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য দেন সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, কৃষি কর্মকর্তা রমজান আলী, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মহিউদ্দিন আহমদ। 

র‌্যালি ও আলোচনা সভায় হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষক আবদুল হান্নান ইউজেটিক্স, ব্রাক ওয়াস কর্মসূচির উপজেলা ম্যানেজার উজ্জল চন্দ্র নাথ, কর্মসূচি সংগঠক রুহি আক্তার, উপজেলা প্রকল্প সমন্বয়কারী মোছাব্বির খান, ইউনিয়ন কো-অডিনেটর লাইলী বেগম, নিউটেশন অফিসার হামিদা হকসহ অনুষ্ঠানে কর্মকর্তাবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থীসহ অনেকেই উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর