১৬ অক্টোবর, ২০১৯ ০৮:১৫

সাভারে দুইজনের লাশ উদ্ধার

নাজমুল হুদা, সাভার :

সাভারে দুইজনের লাশ উদ্ধার

পৃথক ঘটনায় সাভারে এক নারীসহ দুই জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। সকালে সাভারের হেমায়েতপুরের যাদুরচর ও বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে থেকে তাদের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায় সকালে সাভারের হেমায়েতপুরের যাদুরচর এলাকার একটি খালি যায়গায় মোস্তাফিজার রহমান নামের এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। পরে সাভার মডেল থানার পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। লাশটি ক্ষত বিক্ষত ছিলো। নিহত ওই ব্যক্তি হেমায়েতপুরের কফিল উদ্দিনের বাড়িতে ভাড়া থাকতেন। তার বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর থানা এলাকায়।
অন্যদিকে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে থেকে অজ্ঞাত (৫০) এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে তার লাশ ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।
সাভার মডেল থানার (ওসি) তদন্ত জাকারিয়া হোসেন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, পুলিশ ২ জনের মৃতদেহ উদ্ধার করেছে। কিভাবে তাদের মৃত্যু হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। যারা এই হত্যার সাথে জড়িত তাদের গ্রেফতার করা হবে। এঘটনায় সাভার মডেল থানায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর