১৬ অক্টোবর, ২০১৯ ০৯:০৭

ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সর্দার নিহত

ফেনী প্রতিনিধি

ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সর্দার নিহত

প্রতীকী ছবি

ফেনীর সোনাগাজীতে ডাকাতির প্রস্তুতিকালে গোয়েন্দা পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আন্ত:জেলা ডাকাত দলের সর্দার ইকবাল হোসেন (৩৫) ওরফে ইকবাল ডাকাত নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য। 

মঙ্গলবার ভোরে উপজেলা সদর ইউনিয়নের ছাড়াইতকান্দি গ্রামের পাঠান বাড়ি সংলগ্ন আজম খান মার্কেটের সামনে এ ঘটনাটি ঘটে। এসময় ঘটনাস্থল থেকে একটি এক নলা বন্দুক ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। 

পুলিশ ও এলাকাবাসী জানায়, একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ ও সোনাগাজী মডেল থানা পুলিশ ছাড়াইতকান্দি গ্রামে যৌথ অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি করে। একপর্যায় পুলিশও পাল্টা গুলি চালালে ডাকাত সর্দার ইকবাল গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। পরে তার সহযোগিরা পালিয়ে যায়। 

এসময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি একনলা বন্দুক ও তিন রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে। পরে মরদেহটি ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহত ডাকাত ইকবাল পূর্ব ছাড়াইতকান্দি গ্রামের মৃত আবদুর রব এর ছেলে। তার বিরুদ্ধে ফেনী, নোয়াখালী ও চট্রগ্রাম জেলার বিভিন্ন থানায় হত্যা ডাকাতির মোট ৩৭ টি মামলা রয়েছে। সোনাগাজী অফিসার ইনচার্জ মঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর