২০ অক্টোবর, ২০১৯ ১৮:৩৩

নারায়ণগঞ্জে হাত-পায়ের রগ কেটে যুবককে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জে হাত-পায়ের রগ কেটে যুবককে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় পূর্বশক্রার জের ধরে রনি (৩০) নামে যুবককে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। শনিবার গভীর রাতে পুরান বন্দর সমরক্ষেত্র চৌধুরীবাড়ি এলাকায় দুর্বৃত্তরা রনিকে কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে দেয়। 

রবিবার সকালে একটি প্রাইভেট হাসপাতাল থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। নিহত রনি ওই এলাকার সালাউদ্দিন পলাশের ছেলে। 

নিহতের বাবার অভিযোগ, রনি একটি মশার কয়েল ডিলারশিপের ব্যবসা করতো। রাতে মদনপুর থেকে আসার পথে কয়েকজন যুবক তাকে কুপিয়ে আহত করে। হত্যাকারীরা রনির হাত ও পায়ের রগ কেটে দেয়। পরে তার চিৎকারে আশেপাশের লোকজন এসে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করে। সকালে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় সে। ব্যবসায়ীক কারণে পূর্ব শক্রার জের ধরে এ হত্যাকান্ড হতে পারে।

বন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, রাতে তাকে অজ্ঞাত পরিচয়ে দুবৃর্ত্তরা কুপিয়ে অহত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে একটি প্রাইভেট হাসপাতালে ও পরবর্তীতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় সে। ধারণা করা হচ্ছে, ব্যবসায়ীক কোনপূর্ব শক্রার জের ধরে এ হত্যাকাণ্ড হতে পারে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশে অভিযান চলছে।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর