২০ অক্টোবর, ২০১৯ ১৯:২৩

টাকার বিনিময়ে কমিটি, এমন বক্তব্যের প্রতিবাদে যুবলীগের সংবাদ সম্মেলন

পাবনা প্রতিনিধি:

টাকার বিনিময়ে কমিটি, এমন বক্তব্যের প্রতিবাদে যুবলীগের সংবাদ সম্মেলন

৫ থেকে ৭ কোটি টাকার বিনিময়ে পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে সাবেক যুবলীগের এক নেতার এমন বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে জেলা যুবলীগের আহবায়ক কমিটি। 

রবিবার দুপুরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে এই সংবাদসম্মেলন করেন তারা। সম্মেলনে তারা বলেন, সন্ত্রাসী কর্মকাণ্ড, চাঁদাবাজী, অযোগ্যতা এবং ব্যর্থতার কারণেই বিগত কমিটি বাতিল করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়।   

পাবনা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ১৭ বছরের অধিক সময়ের মেয়াদোত্তীর্ণ ও নিস্ক্রিয় পাবনা জেলা যুবলীগের কমিটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে ভেঙ্গে দিয়ে চলতি বছরের ৪ জুলাই ২৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করে কেন্দ্রীয় যুবলীগ। বর্তমান কমিটি ইতোমধ্যে দুইটি উপজেলায় সম্মেলন এবং অন্য সব উপজেলায় বর্ধিত সভা সম্পন্ন করেছে। 
লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিব হাসান টিপু যে বক্তব্য দিয়েছে তা সম্পুর্ণ অসত্য ভিত্তিহীন এবং প্রধানমন্ত্রীর চলমান শুদ্ধি অভিযান থেকে বাঁচার কৌশল। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক, শেখ শাকিরুল ইসলাম রনি, আহ্বায়ক কমিটির সদস্য ফাইমুল কবির শান্ত, আনোয়ার হোসেন লালু, এম এইচ হিমেলসহ অনেকে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর