২০ অক্টোবর, ২০১৯ ১৯:৪৭

'দুর্নীতিবাজ খালেদা-তারেকের বাংলাদেশে রাজনীতি করার অধিকার নেই'

নোয়াখালী প্রতিনিধি

'দুর্নীতিবাজ খালেদা-তারেকের বাংলাদেশে রাজনীতি করার অধিকার নেই'

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি এ দেশটাকে লুটেপুটে খেয়েছে। খালেদা জিয়ার দল আন্দোলনে কোনো ইস্যু না পেয়ে আবরার হত্যার ইস্যুকে কেন্দ্র করে পাহাড়ের গুহায় ঘুমিয়ে থাকা একুট নাক ডাকার চেষ্টা করেছিল কিন্তু প্রধানমন্ত্রীর কঠিন সিদ্ধান্তের কারণে তাদের সেটিও ব্যর্থ হয়েছে। তাই দুর্নীতিবাজ খালেদা-তারেক জিয়ার আর বাংলাদেশ রাজনীতি করার অধিকার নেই। নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

১৭ বছর পর ত্রি-বার্ষিক সম্মেলেনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডাঃ এবিএম জাফর উল্যাহর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মামুনুর রশিদ কিরন এমপি।  

উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুল আনাম চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক একারমুল করিম চৌধুরী এমপি।

রবিবার দুপুরে বেগমগঞ্জ কারিগরি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এম এম কামাল, মোরশেদ আলম এমপি, নোয়াখালী পৌর মেয়র শহিদ উল্যাহ খান সোহেল ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহানসহ কেন্দ্রীয় ছাত্রলীগ ও জেলা উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। পরে বিকালে উপজেলার একটি কমিউনিটি সেন্টারে শুরু হয় কাউন্সিল। কাউন্সিল শেষে ঘোষণা করা হবে বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর