Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ অক্টোবর, ২০১৯ ২০:০১

বাগেরহাটে মঞ্চ ভেঙে আওয়ামী লীগের ১৫ নেতাকর্মী আহত

বাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাটে মঞ্চ ভেঙে আওয়ামী লীগের ১৫ নেতাকর্মী আহত

বাগেরহাটের চিতলমারী উপজেলার হিজলা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড রবিবার দুপুরে আওয়ামী লীগের সম্মেলনের মঞ্চ ভেঙে ১৫ নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের মধ্যে হিজলা ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৪জনকে চিতলমারী হাসপাতালে ভর্তির পর দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল হক জানান, রবিবার দুপুরে উপজেলার হিজলা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন হিজলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে শুরু হয়। সম্মেলন শুরুর পর অনেক নেতাসহ বিপুল সংখক দলীয় কর্মী মঞ্চে উঠে পড়লে ভারে তা ভেঙে পড়ে। এসময়ে হিজলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রফুল্ল মণ্ডল ও সাধারণ সম্পাদক লিটন কাজীসহ ১৫জন নেতাকর্মী আহত হয়। 

আহতদের উদ্ধার করে চিতলমারী উপজেলা হাসপাতালে আনা হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে হিজলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রফুল্ল মণ্ডল ও সাবেক ইউপি সদস্য কালিনাথ বিশ্বাসকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হিজলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক লিটন কাজী ও ইউনিয়ন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক লতা কাজীকে চিতলমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানিয়েছেন চিতলমারী স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা (টিএইচএ) ডা. মো. মামুন হাসান। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য