Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৯ ১৬:৪৪

খুলনায় ছেলে নিহতের দুই মাস পর আহত বাবার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, খুলনা:

খুলনায় ছেলে নিহতের দুই মাস পর আহত বাবার মৃত্যু
প্রতীকী ছবি

খুলনার তেরখাদায় বংশগত কাইজায় (ঝগড়া) ধারালো অস্ত্রের কোপে নাঈম শেখ নামের এক যুবক নিহত হওয়ার দুই মাস পর একই হামলায় আহত নিহতের বাবা হিরু শেখ (৫৫) মারা গেছেন।

সোমবার দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেকুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

জানা যায়, তেরখাদার পহরডাঙ্গা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গত ৭ আগষ্ট গভীর রাতে মাটি খুড়ে ঘরে ঢুকে নাঈম শেখকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। এসময় তার বাবা হিরু শেখকে মাথায় কুপিয়ে গুরুতর জখম করা হয়। ঘটনার পরদিন ৮ আগস্ট নিহতের মা মাফুজা বেগম বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ করে তেরখাদা থানায় হত্যা মামলা করেন।

এদিকে ২০ আগষ্ট এই হত্যাকান্ডে জড়িত সন্দেহে স্থানীয় ছাগলাদাহ ইউনিয়নের চেয়ারম্যান এসএম দীন ইসলামকে গ্রেফতার হলে চাঞ্চল্য তৈরি হয়। 
পুলিশ জানায়, গ্রেফতার হওয়া একাধিক আসামি আদালতে জবানবন্দিতে হত্যাকান্ডে ওই চেয়ারম্যানের জড়িত থাকার কথা স্বীকার করেছে। মামলাটি এরই মধ্যে জেলা ডিবিতে হস্তান্তর করা হয়েছে। 

উল্লেখ্য, তিনবছর পূর্বে স্থানীয় প্রতিবেশিদের সাথে হিরু শেখ ও তার বংশের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে জখম হয় দু’পক্ষের কয়েকজন। আদালতে সেই মামলা এখনো চলমান রয়েছে।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য