Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৯ ১৮:৪২

'গণতন্ত্র ফিরিয়ে আনতে খালেদা জিয়াকে মুক্ত করা হবে'

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

'গণতন্ত্র ফিরিয়ে আনতে খালেদা জিয়াকে মুক্ত করা হবে'

বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া সদর আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজ বলেছেন, এ দেশে ন্যায় বিচার নেই, গণতন্ত্র নেই, মানবাধিকার নেই, সুশাসন নেই। মিথ্যা মামলায় তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে জেলে বন্দি করে রাখা হয়েছে। আইন নিজস্ব গতিতে চললে তিনি মুক্তি পেতেন। তাই গণতন্ত্র ফিরিয়ে আনতে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। 

তিনি আরো বলেন, তৃণমূলের মতামতে নেতা নির্বাচন করলে দল আরো শক্তিশালী হবে। সে লক্ষ্যে পুনর্গঠন কাজ শুরু হয়েছে। এ জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। 

তিনি সোমবার বিকেলে বগুড়া সদর উপজেলা বিএনপির কার্যালয়ে নবগঠিত সদরের আহবায়ক কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। 

সদরের আহবায়ক অ্যাডভোকেট সোলায়মান আলীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক এসএম রাসেল মামুনের পরিচালনায় সভায় বক্তব্য দেন চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলাল, বিএনপি নেতা রেজাউল করিম বাদশা, এম আর ইসলাম স্বাধীন, কেএম খায়রুল বাশার, ডাক্তার মামুনুর রশিদ মিঠু, মাফতুন আহমেদ খান রুবেল, ওমর ফারুক খান, তাহা উদ্দিন নাহিন, মনিরুজ্জামান মনি, সৈয়দ জহুরুল ইসলাম, মাইদুল ইসলাম গফুর, আবু সালেহ নয়ন প্রমুখ। সন্ধ্যায় তিনি নবগঠিত বগুড়া শহর বিএনপির আহবায়ক কমিটির পরিচিতি সভায় যোগ দেন। এ সভায় তিনি দল পুনর্গঠনের উপর গুরুত্বারোপ করেন। 

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য