৬ ডিসেম্বর, ২০১৯ ১২:৫৩

ভারতীয় গাঁজা ২ মাদক ব্যবসায়ী আটক

নেত্রকোনা প্রতিনিধি

ভারতীয় গাঁজা ২ মাদক ব্যবসায়ী আটক

ভারতীয় গাঁজা নিয়ে সুনামগঞ্জ থেকে নেত্রকোনা আসার পথে বিজিবি’র সদস্যরা দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। শুক্রবার সকালে ১০টার দিকে সুনামগঞ্জের মধ্যনগর থানার উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের মোহনপুর বিওপিতে  ১ কেজি ৭৫০ গ্রাম গাঁজাসহ তাদেরকে আটক করা হয়।  

আটককৃতরা হচ্ছে সুনামগঞ্জের টেকেরঘাটের বাজাই গ্রামের আব্দুল জব্বারের ছেলে মো. আলমগীর হোসেন (২৮) ও একই উপজেলার লাকমা গ্রামের লোকমান হোসেনের ছেলে মো. কালা মিয়া (২৮)।

বিজিবি সূত্র জানায়, হাবিলদার মো. সুরুজ্জামান এর নেতৃত্বে ৮ সদস্যের একটি টহল দল মেইন পিলার ১১৮৮/১০-এস হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রংপুর নামক এলাকায় টহল কার্যক্রম পরিচালনা করছিল।

এ সময়ে সুনামগঞ্জ থেকে নেত্রকোনা গমনকারী একটি মোটর সাইকেলযোগে ২ জন বেসামরিক ব্যক্তিকে আসতে দেখে বিজিবি টহল দল তাকে চ্যালেঞ্জ করলে মোটরসাইকেল ফেলে পালানোর চেষ্টা করে। তৎক্ষনাৎ বিজিবি’র টহল তাদেরকে আটক করে তাদের ব্যবহৃত মোটরসাইকেল এবং কাছে রাখা স্কুল ব্যাগ তল্লাশি করে গাঁজা জব্দ করে।

উদ্বারকৃত মাদকদ্রব্য ও মোটরসাইকেলের বাজার মূল্য ৭৬ হাজার ১২৫ টাকা। এছাড়াও তার ব্যবহৃত ২ টি মোবাইল ফোন এবং ২টি সিমকার্ড জব্দ করা হয়।

জব্দকৃত মাদকদ্রব্য এবং মোটর সাইকেলসহ আসামিদেরকে মধ্যনগন থানায় হস্তান্তর করা হবে বলে নেত্রকোনার অধিনায়ক সাব্বির আহমেদ জানিয়েছেন। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর