শিরোনাম
৬ ডিসেম্বর, ২০১৯ ১৭:১৩

রাঙামাটিতে এক নারীকে নির্যাতনের অভিযোগ

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটিতে এক নারীকে নির্যাতনের অভিযোগ

রাঙামাটিতে এক নারীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে এক পরিবারের বিরুদ্ধে। নির্যাতনের শিকার নারীর নাম সুলতানা বেগম খুশবো (৩৭)। 

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের পৌরসভা এলাকায় এ ঘটনা ঘটে। 

নির্যাতনের শিকার সুলতানা বেগম খুশবো অভিযোগ করে বলেন, রাঙামাটি পৌরসভা এলাকার স্থানীয় বাসিন্দা তিনি। দুই সন্তান ও স্বামীসহ একটি বাড়িতে বসবাস করেন। সকালে তিনি নিজ বাড়ির ছাদে কাপড় শুকাতে উঠেন। এ সময় তার স্বামী ও সন্তান কেউ বাড়িতে ছিলেন না। এ সুযোগে প্রতিবেশি মঞ্জুর আলমের ছেলে মারুফ তাকে মোবাইলে ভিডিও করে। সেটা দেখে ফেলেন তিনি। পরে তার স্বামী বাড়িতে আসলে বিষয়টি তাকে জানান। পরে তিনি ও তার স্বামী এ বিষয়ে বিচার দিতে গেলে উত্তেজিত হয়ে মঞ্জুর আলম, তার ছেলে মারুফ, মেয়ে নাছমিন ও তার মা মিলে তাদের অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে মঞ্জু ও তার ছেলে মারুফ খুশবোর স্বামীকে মারধর করে। স্বামীকে বাঁচাতে তিনি এগিয়ে আসলে তাকেও মারধর করা হয়। এতে মারাত্মক আহত হয়ে ঘটনাস্থলে জ্ঞান হারান খুশবো ও তার স্বামী। পরে খবর পেয়ে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করায়। 

এ বিষয়ে রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গেছে পুলিশের একটি তদন্ত দল। তারা আসলে বিস্তারিত জানা যাবে। তবে এখনো থানায় কোন মামলা হয়নি।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর