১৬ ডিসেম্বর, ২০১৯ ২০:১১

জাতীয় পতাকা অবমাননার দায়ে ১০ প্রতিষ্ঠানকে জরিমানা

নোয়াখালী প্রতিনিধি

জাতীয় পতাকা অবমাননার দায়ে ১০ প্রতিষ্ঠানকে জরিমানা

মহান বিজয় দিবসে নোয়াখালী জেলা শহর মাইজদী, হাসপাতাল রোড, সোনাপুর, মাইজদী বাজার এলাকায় জাতীয় পতাকা উত্তোলন ও অবমাননার দায়ে ১০ প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত বিজয় দিবসে জেলা প্রশাসক নিয়োজিত জাতীয় পতাকা উত্তোলন ও তদারকি কমিটির উদ্যোগে এ অভিযান পরিচালিত হয়। এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এবং জাতীয় পতাকা উত্তোলন ও তদারকি কমিটির আহ্বায়ক রোকনুজ্জামান খান।

এসময় জাতীয় পতাকা উত্তোলন ও তদারকি কমিটির সদস্য সচিব অধ্যক্ষ আবু জাফর মোহাম্মদ হারুন, সদস্য ও সিনিয়র তথ্য অফিসার কৃপাময় চাকমাসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় জাতীয় পতাকা উত্তোলন না করা এবং পতাকা অবমাননার কারণে জেলা পরিষদ ডাক বাংলো, পানি উন্নয়ন বোর্ড, সাইন্স এন্ড কমার্স কলেজ এন্ড স্কুল, ডা. বিএল নাগের ডেন্টাল ক্লিনিক সহ বিভিন্ন প্রতিষ্ঠানকে সতর্ক করা হয়।
জাতীয় পতাকা উত্তোলন ও তদারকি কমিটির আহ্বায়ক রোকনুজ্জামান খান জানান জাতীয় পতাকা উত্তোলন ও অবমাননার দায়ে ১০ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে এবং বিভিন্ন প্রতিষ্ঠানকে সতর্ক করা হয়।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর