২৬ জানুয়ারি, ২০২০ ১৮:২০

মনোহরদীতে বাসচাপায় মোটরসাইকেল চালক নিহত

নরসিংদী প্রতিনিধি:

মনোহরদীতে বাসচাপায় মোটরসাইকেল চালক নিহত

নরসিংদীর মনোহরদীতে বাসের চাপায় রফিক মিয়া (৪৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। রবিবার সকালে ইটাখলা-মঠখলা আঞ্ঝলিক মহাসড়কের মনোহরদী বাসস্ট্যান্ডের উত্তর পাশে কোনাপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেলের অপর আরোহী মুকুল মিয়া (৩২) গুরুতর আহত হয়।

নিহত রফিক মিয়া বড়চাপা ইউনিয়নের নোয়ানগর গ্রামের শাহাবুদ্দিনের ছেলে। এ ঘটনায় আহত মুকুল মিয়া একই গ্রামের আলাউদ্দিনের ছেলে।

মনোহরদী থানা পুলিশ জানায়, রবিবার সকালে রফিক মিয়া এবং মুকুল মিয়া নোয়ানগরের বাড়ি থেকে মোটরসাইকেল যোগে মনোহরদী আসছিলেন। তাদের মোটরসাইকেল কোনাপাড়া নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা হাওর এক্সপ্রেস পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক রফিক মিয়া মারা যান। গুরুতর আহত অবস্থায় মুকুল মিয়াকে প্রথমে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, দুর্ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় রবিবার দুপুরে নিহতের স্ত্রী রিনা বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। আর বাস আটক করা গেলেও চালক পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর