শিরোনাম
২৭ জানুয়ারি, ২০২০ ১০:৫৯

ধামরাইয়ে ব্যবসায়ীকে মারধর করে ৭ লাখ টাকা লুট

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

ধামরাইয়ে ব্যবসায়ীকে মারধর করে ৭ লাখ টাকা লুট

প্রতীকী ছবি

ঢাকার ধামরাইয়ে এক গরু ব্যবসায়ীকে প্রকাশ্যে পিটিয়ে ৭ লাখ ২৫ হাজার টাকা লুট করেছে স্থানীয় কয়েকজন যুবক। আজ সোমবার সকালে সানোড়া ইউনিয়নের আলোকদিয়ে চৌরাস্তা মোড়ে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় সেই ব্যবসায়ী আব্বাস আলীকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ধামরাই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে, ধামরাইয়ের সাড়োনা ইউনিয়নের আলোকদিয়া গ্রামের মৃত হাছেন আলীর ছেলে আব্বাস আলী  সোমবার সকালে গরু ক্রয়ের জন্য নিজ বাড়ি থেকে ৭ লাখ ২৫ হাজার টাকা নিয়ে হাটের উদ্দ্যেশ্যে রওনা হয়। আগে থেকেই ওৎ পেতে থাকা স্থানীয় যুবক জুলহাস উদ্দিন, সুরুজ মিয়া ও উদ্রিস আলীসহ কয়েকজন মিলে তার গতিরোধ করে তাকে ব্যাপক মারধর করে এবং তার কাছে থাকা টাকা লুট করে নেয়। পরে তার চিৎকারে আশেপাশের লোক এগিয়ে এলে লুটকারীরা পালিয়ে যায়। আহত অবস্থায় ব্যবসায়ী আবব্বাস আলীকে ধামরাই সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। কর্তব্যরত চিকিসকরা জানিয়েছেন, তার অবস্থা আশংকাজনক।

এদিকে, ঘটনার সাথে সাথে ধামরাই থানা পুলিশ আসামী ঘটনাস্থল পরিদর্শন করেন এবং দোষীদের গ্রেফতারে বিশেষ অভিযান চালানো হচ্ছে বলে থানার এস আই মিজানুর রহমান জানান।


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর