২৭ জানুয়ারি, ২০২০ ১৪:৩৫

ভৈরবে কিশোরীকে গণধর্ষণের ঘটনায় আটক ১

কিশোরগঞ্জ প্রতিনিধি:

ভৈরবে কিশোরীকে গণধর্ষণের ঘটনায় আটক ১

প্রতীকী ছবি

কিশোরগঞ্জের ভৈরবে ১৩ বছরের এক কিশোরীকে গণধর্ষণে অভিযুক্ত বাবু মিয়া ওরফে অপু (১৭) নামে একজনকে আটক করেছে র‌্যাব। আটক বাবু ভৈরবের জগন্নাথপুর এলাকার হাবিবুর রহমানের ছেলে। আজ সোমবার ভোররাতে তাকে নিজ বাড়ি থেকে আটক করে র‌্যাবের একটি দল। অপু একজন চিহ্নিত ছিনতাইকারি এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানায় র‌্যাব।

সোমবার দুপুরে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাবের কোম্পানি কমান্ডার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, চাঞ্চল্যকর এ কিশোরী গণধর্ষণের ঘটনার পর তারা গোপনে তৎপরতা চালান। এতে করে গণধর্ষণে জড়িত অন্যতম এই অভিযুক্তকে আটক করতে সক্ষম হন। এ ঘটনার সাথে অপুসহ আরও চারজন জড়িত থাকার কথা উল্লেখ করে র‌্যাব জানায়, বাকিদেরও খুব শিগগির আটক করতে সক্ষম হবেন তারা। 

র‌্যাব আরও জানায়, ঘটনার দিন মেয়েটির সাথে বাসে নরসিংদী থেকে সখ্যতা গড়ে তোলে অপুদের চক্রের এক সদস্য। পরে ভৈরব নামার পর তাকে সিলেট যাবার বাসে তুলে দেওয়ার কথা বলে তাঁতারকান্দি রেল লাইনের পাশে নিয়ে যায় এবং অন্য চার সহযোগিকে ঘটনাস্থলে যাওয়ার আমন্ত্রণ জানায়।

সেখানে নিয়ে তারা চারজন কিশোরীটিকে জোরপূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে সে জ্ঞান হারিয়ে ফেললে তারা পাশের দোকান থেকে পানি এনে চোখে-মুখে ছিটিয়ে দেয়। পরে মেয়েটির জ্ঞান ফিরলে আবারও ধর্ষণ করে। 

গত ১৫ জানুয়ারি রাতে গণধর্ষণের শিকার হয় ১৩ বছর বয়সী এই কিশোরী। পরদিন দুপুরে তার খালা বাদী হয়ে অজ্ঞাত চারজনকে অভিযুক্ত করে ভৈরব রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করেন। ১৮ জানুয়ারি শনিবার কিশোরগঞ্জের আদালতে মেয়েটির জবানবন্দী রেকর্ড করেন বিচারক। বর্তমানে সে গাজীপুরের কোনাবাড়ি কিশোরী উন্নয়নকেন্দ্র  রয়েছে।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর