২৭ জানুয়ারি, ২০২০ ১৫:৫৭

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত

প্রতীকী ছবি

মেহেরপুরের গাংনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় জেবা খাতুন (৯) নামের এক স্কুল ছাত্রী নিহত ও সাত জন আহত হয়েছে। সোমবার দুপুরে গাংনী উপজেলার ইকুড়িয়া ও ছাতিয়ান এলাকায় দুটি দুর্ঘটনা ঘটে। নিহত জেবা রাইপুর ইউনিয়নের ইকুড়িয়া গ্রামের জসিমের মেয়ে ও স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। 
স্থানীয় সূত্র জানায়, দ্রæত গতিতে একটি মোটরসাইকেল (কুষ্টিয়া-হ- ১৪-৮৬৯১) হাটবোয়ালিয়া থেকে গাংনী যাওয়ার পথে ইকুড়িয়া পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে শিশুটিকে ধাক্কা দেয়। এ সময় শিশুটি রাস্তায় লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা উদ্ধার করে শিশুটিকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 
মোটরসাইকেলের চালক জানান, হেমায়েতপুর বাজারে বিড়ি বিক্রি শেষে গাংনীর দিকে যাওয়ার সময় হঠাৎ করে শিশুটি মোটরসাইকেলের সামনে চলে এলে এ দুর্ঘটনার ঘটনা ঘটে। 
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান জানান, মোটরসাইকেল চালককে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 
অপরদিকে মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী থেকে হোগলবাড়িয়া যাওয়ার পথে ইজিবাইক নিয়ন্ত্রণ হারিয়ে সাত জন আহত হয়েছে। ছাতিয়ান নামক স্থানে ছাগলকে সাইড দিতে গিয়ে চালক ইজিবাইকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় ইজিবাইকটি গভীর গর্তে পড়ে যায়। এতে চালকসহ সাত জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।
বিডি প্রতিদিন/আল আমীন
   

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর