২৮ জানুয়ারি, ২০২০ ১২:২০

রাঙামাটিতে যুবলীগ নেতার রগ কাটলো দুর্বৃত্তরা

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটিতে যুবলীগ নেতার রগ কাটলো দুর্বৃত্তরা

রাঙামাটি পৌরসভার ৮নং ওয়ার্ড যুবলীগের সদ্য বহিষ্কৃত সাধারণ সম্পাদক মো. নাসিরকে কুপিয়ে পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার রাতে শহরে হ্যাপির মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, কয়েকজন যুবক হ্যাপির মোড় এলাকা থেকে নাসিরকে জোর করে প্রত্যাশা ক্লাব এলাকায় ধরে নিয়ে যায়। ওই যুবকদের মধ্যে কয়েকজন চিহ্নিত বখাটে। সেখানে নাসিরকে ব্যাপক মারধর ও কুপিয়ে পায়ের রগ কেটে দেয়া হয়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় নাসিরকে উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালের নিয়ে যান।

রাঙামাটি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা: দীপংকর তঞ্চাঙ্গ্যা বলেন, বর্তমানে আহত নাসিরকে রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হতে পারে।

রাঙামাটি কোতয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদ হোসেন রনি জানান, গুরুতর আহত নাসির এখনও অপারেশন থিয়েটারে। তার পায়ের রগ কেটে দেয়া হয়েছে এবং মাথায়ও কোপানো হয়েছে। প্রাথমিকভাবে আমরা বিষয়টি দলীয় গ্রুপিংয়ের কারণে হয়েছে বলেই জেনেছি। এই ব্যাপারে অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে আইনি পদক্ষেপ নেয়া হবে।

এ ব্যাপারে রাঙামাটি জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র মো. আকবর হোসেন চৌধূরী বলেন, হামলার বিষয়টি খুবই দুঃখজনক। তার উপর কে বা কারা হামলা করেছে সে বিষয়ে খবর নেওয়া হচ্ছে। সত্যতা পাওয়া গেলে কাউকে ছাড় দেওয়া হবে না। রাঙামাটি পৌরসভার ৮নং ওয়ার্ড যুবলীগের তাকে বহিষ্কৃত কেন করা হয়েছে সে বিষয়েও আলোচনা চলছে। সে দীর্ঘ সময় ধরে আমাদের সাথে ছিল। সে বিষয় বিবেচনা করে তাকে আবারও আগের জায়গায় ফিরে আনা হবে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর