২৯ জানুয়ারি, ২০২০ ২০:৫৫

২৪টি গরুসহ ট্রাক ছিনতাই

নাটোর প্রতিনিধি

২৪টি গরুসহ ট্রাক ছিনতাই

প্রতীকী ছবি

নাটোরের বড়াইগ্রাম উপজেলার কয়েনবাজার গোরস্থান এলাকায় ২৪টি গরুসহ একটি ট্রাক ছিনতাই করেছে দুর্বৃত্তরা। ছিনতাইয়ে বাধা দিতে গেলে ট্রাকের চালক, হেলপার, রাখাল ও এক গরু ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে তারা। বুধবার ভোর রাতে কয়েনবাজার গোরস্থানের সামনে এ ঘটনা ঘটে। 
আহতরা হলেন যশোরের কেশবপুর উপজেলার ভেরচি গ্রামের আবু বকর শেঠের ছেলে গরু ব্যবসায়ী আসাদুল ইসলাম (৩৫), একই এলাকার চিত্তরঞ্জন দাসের ছেলে বিধান চন্দ্র দাস (৪০), খুলনার ডুমুরিয়া উপজেলার চুখনগর গ্রামের লিয়াকত আলীর ছেলে, ট্রাকের চালক শিবু (২৮) এবং ট্রাকের হেলপার, একই উপজেলার মাদরোকোনা গ্রামের টিটু (২৫)। আহত অবস্থায় তাদের স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। 
দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ দীলিপ কুমার দাস। স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, চাঁপাইনবাবগঞ্জের আফতাবগঞ্জ হাট থেকে নয় লাখ টাকায় ২৪ টি গরু কিনে যশোরের দিকে যাচ্ছিলেন গরু ব্যবসায়ী আসাদুল ও বিধান। পথিমধ্যে কয়েনবাজার গোরস্থান এলাকায় গরুসহ ট্রাক পৌঁছালে দুর্বৃত্তরা অন্য একটি ট্রাক দিয়ে পথরোধ করে। এ সময় দুর্বৃত্তরা ব্যবসায়ী ও চালকদের উপর হামলা করে তাদের গাড়ি থেকে নামিয়ে দিয়ে গরুসহ ট্রাক নিয়ে পালিয়ে যায়।
পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, গরুভর্তি ট্রাকসহ দুর্বৃত্তদের ধরতে পাশ্ববর্তী থানাগুলোতে তথ্য পাঠানো হয়েছে। তাদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। পাশাপাশি ট্রাকের চালক ও হেলপারকেও নজরদারিতে রাখা হয়েছে।
বিডি প্রতিদিন/আল আমীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর