শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:০১

বগুড়ায় পুলিশ সদস্যকে মারধরের অভিযোগে দুই যুবলীগ কর্মী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় পুলিশ সদস্যকে মারধরের অভিযোগে দুই যুবলীগ কর্মী গ্রেফতার

বগুড়ার নন্দীগ্রামে যুবলীগ নেতা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মোহন্ত ও তার সহযোগীরা জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) কনস্টেবল আব্দুল মতিনকে মারধর করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় যুবলীগের দুই কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার পর থেকে দুলাল পলাতক রয়েছেন। রবিবার দিবাগত রাতে নন্দীগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, গত রবিবার রাত ৯টার দিকে পুলিশ কনস্টেবল আব্দুল মতিন বাসস্ট্যান্ড এলাকায় দায়িত্ব পালন করছিলেন। এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের বহিষ্কৃত সভাপতি দুলাল মোহন্ত মাতাল অবস্থায় তার সহযোগীদের সাথে নিয়ে কনস্টেবল আব্দুল মতিনকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এরপর পুলিশ আব্দুল মতিনকে উদ্ধার করে। এ সময় দুলাল পালিয়ে গেলেও পুলিশ সুমন ও প্রশান্ত নামে যুবলীগের দুই কর্মীকে গ্রেফতার করে। রাতেই পুলিশ দুলাল মোহন্তকে গ্রেফতারের জন্য অভিযান চালায়। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন। 

বগুড়ার নন্দীগ্রাম থানার ওসি শওকত কবীর বলেন, এ ঘটনায় ভাইস চেয়ারম্যান দুলালসহ ৬ জনের নামে মামলা হয়েছে। মামলায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য