শিরোনাম
প্রকাশ : ৪ এপ্রিল, ২০২০ ১২:০২

চাঁপাইনবাবগঞ্জে কর্মহীন মানুষদের খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়তা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে কর্মহীন মানুষদের খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়তা

দেশে উদ্ভুত পরিস্থিতিতে খেটে খাওয়া মানুষ কর্মহীন হয়ে পড়ায় সরকারের পাশাপাশি সংসদ সদস্য, রাজনৈতিক ব্যক্তিবর্গ, বিভিন্ন প্রতিষ্ঠানসহ দানশীল ব্যক্তিরাও এগিয়ে এসেছে। আজ শনিবার সকালে শহরের উপকন্ঠ খালঘাট এলাকায় কর্মহীন মানুষদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ ঘরে ঘরে পৌছে দেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী। এসময় তিনি এ সকল অসহায় মানুষদের পাশে সরকারের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান। 

এদিকে জেলা প্রশাসনের পক্ষে থেকে সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের দু’টি আশ্রয়ণ প্রকল্প এলাকায় বেকার হয়ে পড়া ৫০টি পরিবারের মাঝে সরকারের নগদ সহায়তা প্রদান করা হয়। তালপুকুর ও গুশিরা আশ্রয়ণ প্রকল্প’র অধিবাসীদের মাঝে সমাজিক দূরত্ব বজায় রেখে এ সহায়তা প্রদান করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হেসেন।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মৌদুদ আলম খাঁ ও বালিয়াডাঙ্গা ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম। 

অন্যদিকে, সদর উপজেলা কৃষকলীগের সভাপিত মোঃ রুহুল আমিন পৌর এলাকার আরামবাগ নতুনপাড়া ও রামকৃষ্টপুর এলাকায় ১’শ  পরিবারের মাঝে ৫ কেজি চাল, ৫’শ  গ্রাম ডাল, ২ কেজি ৫’শ  গ্রাম আলু, ২ কেজি আটা ও নগদ অর্থ বিতরণ করেন। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য