১৩ এপ্রিল, ২০২০ ০৯:১১

ছাত্রলীগ সেক্রেটারির নেতৃত্বে সহ-সভাপতিকে অস্ত্র ঠেকিয়ে গুমের অভিযোগ!

ঝালকাঠি প্রতিনিধি:

ছাত্রলীগ সেক্রেটারির নেতৃত্বে সহ-সভাপতিকে অস্ত্র ঠেকিয়ে গুমের অভিযোগ!

ঝালকাঠির নলছিটি সুবিদপুর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েল (২৬) কে ঘর থেকে ডেকে অস্ত্র ঠেকিয়ে তুলে নিয়ে অমানবিক নির্যাতনের পর গুম করার অভিযোগ উঠেছে একই সংগঠনের সেক্রেটারির বিরুদ্ধে। 

শনিবার রাত সাড়ে ৭টার দিকে তাকে তুলে নেয়ার পর থেকে এখন পর্যন্ত ছেলের কোন হদিস পাচ্ছেনা বলে তার মা মুকুল বেগম অভিযোগ করেছে। এ ঘটনায় রবিবার সকালে জুয়েলের মা নলছিটি থানায় গেলে থানা চত্বরে উপস্থিত ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সিফাত হাওলাদার ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম তাড়িয়ে দেয়। নিরুপায় হয়ে পুত্রের সন্ধানে রবিবার দুপুর ১টার দিকে মুকুল বেগম ঝালকাঠি পুলিশ সুপারের দ্বারস্থ হলে দেখা না পেয়ে সেখান থেকে রাস্তায় বেরিয়ে কাঁদতে কাঁদতে হেটে যাওয়ার সময় কয়েকজন সাংবাদিকের সাথে দেখা হলে আলাপকালে তিনি এ অভিযোগ জানিয়ে ছেলেকে ফিরে পেতে আহাজারী করেন। 

নিখোঁজ ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েলের মা মুকুল বেগম জানায়, কয়েকদিন ধরে সিফাত ও তরিকুল তাদের ঘেরের মাছ আমার ছেলে জুয়েল বিষ দিয়ে মেরেছে অভিযোগ তুলে দুই লাখ টাকা দাবি করে আসছে। সেই টাকার জন্যই শনিবার রাতে অন্য লোক দিয়ে আমার ছেলে জুয়েলেকে ঘরের সামনে ডাকে। সে ঘরের সামনে বের হতেই সিফাত, তরিকুল, তার ভাই অভি, তারেক, ইউনুসসহ ১০/১২জন অস্ত্র ঠেকিয়ে টানতে টানতে নিয়ে যায় এবং মজিদ সিকদারের বাড়ীর পাশের একটি পুরাতন স্কুল ঘরের কাছে নিয়ে বেধড়ক মারধর করে। এক পর্যায় রাত ৯টার দিকে জুয়েল ওদের হাত থেকে ছুটে মোবাইলে ফোন করে মা আমাকে বাঁচাও, ওরা আমাকে মেরে ফেলবে, আমি ওসি স্যারকেও ফোন করেছি বলেই ফোন কেটে যায়। এরপর থেকে আজ দুপুর পর্যন্ত সারাগ্রাম খুঁজে ছেলে সন্ধান না পেয়ে নলছিটি থানায় গিয়েও ঢুকতে না পেরে পুলিশ সুপারের কাছে সাহায্যের আশায় আসি।

এ ব্যাপারে নলছিটি থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখায়ত হোসেন বলেন, আমি ঘটনাটি শুনেছি। তবে নিখোঁজ বা খুঁজে পাওয়া যাচ্ছে না এটা সঠিক নয়।  কারণ জুয়েল রাতে আমাকে ফোন দিয়েছে। হয়তো এখন কোন আত্মীয়র বাড়িতে আত্মগোপন করে আছে। তবে তার প্রতিপক্ষরা জানিয়েছে জুয়েল নাকি বিষ নিয়ে পুকিরের মাছ মারতে গেছিলো তখন তাকে ধাওয়া করায় দৌড়ে পালিয়ে যায়। তবে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নিবো। অপরাধী যে হোক আইনের আওতায় আনা হবে।         

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন                  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর