২৯ মে, ২০২০ ২১:১৮

অনৈতিক কাজের অভিযোগে ছাত্রলীগ নেতাকে পিটুনি, দায় নিল না সংগঠন

নোয়াখালী প্রতিনিধি:

অনৈতিক কাজের অভিযোগে ছাত্রলীগ নেতাকে পিটুনি, দায় নিল না সংগঠন

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সরকারী মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নুর এ মাওলা রাজুকে অনৈতিক কর্মকান্ডের অভিযোগে স্থানীয় জনতা গণপিটুনি দেয়। এসময় সঙ্গে থাকা তার বন্ধুকে পিটিয়ে আহত করা হয়। 

 
শুক্রবার বিকেলে এ বিষয়ে উপজেলা, বসুরহাট পৌরসভা ও সরকারী মুজিব কলেজ ছাত্রলীগ প্রেস বিজ্ঞপ্তি দেয়। সেখানে বলা হয় ,বাংলাদেশ ছাত্রলীগ কোম্পানীগঞ্জ উপজেলা, বসুরহাট পৌরসভা ও সরকারী মুজিব কলেজ ছাত্রলীগের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক সংগঠনবহির্ভূত অনৈতিক কর্মকান্ডে লিপ্ত হওয়ায় সরকারী মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নুর এ মাওলা রাজু স্থানীয় জনতার হাতে গণপিটুনির শিকার হয়। যার দায়-দায়িত্ব সংগঠন বহন করবেন না। এছাড়া ভবিষ্যতে তার কর্মকান্ডের দায়-দায়িত্ব নিজেকেই বহন করতে হবে।
 
জানা যায়, বৃহস্পতিবার রাত ১২টার সময় সরকারী মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নুর-এর মাওলা রাজু ও তার বন্ধু উই ফর ইউ’র সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম উপজেলার বসুরহাট পৌরসভা ৪নং ওয়ার্ডে হক মার্কেট এলাকায় অনৈতিক কর্মকান্ডের অভিযোগে গণপিটুনির স্বীকার হয়। 

এ বিষয়ে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না জানান, কারো ব্যক্তিগত অনৈতিক কার্যক্রমের দায়ভার কখনও সংগঠন বহন করবে না। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য নোয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি/সম্পাদক বরাবর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য জানানো হয়েছে। যে কোন সময় তার বিরুদ্ধে নোয়াখালী জেলা ছাত্রলীগ সাংগঠনিক ব্যবস্থা নিবে।  

এ বিষয়ে সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নুর এ মাওলা রাজু’র সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর