শিরোনাম
প্রকাশ : ৭ জুলাই, ২০২০ ২০:৪১
আপডেট : ৭ জুলাই, ২০২০ ২১:০২

বগুড়া-১ ‍উপ-নির্বাচন : নৌকার পক্ষে গণসংযোগে জেলা আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক,বগুড়া

বগুড়া-১ ‍উপ-নির্বাচন : নৌকার পক্ষে গণসংযোগে জেলা আওয়ামী লীগ

আগামী ১৪ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে বগুড়া-১ আসনে উপ-নির্বাচন। আর নির্বাচনকে কেন্দ্র করে মাঠে কাজ করছেন প্রার্থী ও তার সমর্থকরা। মঙ্গলবার সারিয়াকান্দি উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহনের নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাহাদারা মান্নানের নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণা ও মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন। সকাল থেকে উপজেলার হাটফুলবাড়ী, কালিতলা গ্রোয়েন, সারিয়াকান্দি পৌর এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন নেতাকর্মীরা।

গণসংযোগকালে মঞ্জুরুল আলম মোহন বলেন, সারিয়াকান্দি-সোনাতলায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাহাদারা মান্নানের বিকল্প নাই। সারিয়াকান্দি-সোনাতলাবাসীকে নিয়ে প্রয়াত আব্দুল মান্নান যে স্বপ্ন দেখতেন সে স্বপ্ন পূরণের জন্য সাহাদারা মান্নানকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন। তিনি দলীয় নেতাকর্মীদের সকাল থেকেই ভোট কেন্দ্রে যাওয়া এবং ভোটারদের ভোট কেন্দ্রে যেতে উদ্বুদ্ধ করার আহ্বান জানান।

গণসংযোগে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, উপজেলা যুবলীগের সভাপতি আইয়ুব আলী তরফদার, সাধারণ সম্পাদক আশিক আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহান সাগর, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল, যুবলীগ নেতা ইউনুছ আলী, আলি ইমাম ইনোকী, অধ্যক্ষ শহিদুল ইসলাম দুলু, ভিপিএম সুলতান আহম্মেদ, দুলাল চন্দ্র মোহন্ত, মাইসুল তোফায়েল কয়েল, বাপ্পী কুমার চৌধুরী, রাশেদুজ্জামান রাসেল, রবিউল ইসলাম লিটন, ফজলে রাব্বি মিথুন, মীর রাজিবুল ইসলাম রাজন, আরিফ হোসেন কমল, রবিউল ইসলাম রণি, মশিউল আলম দিপন, মোস্তফা কামাল নজরুল প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর