শিরোনাম
প্রকাশ : ৯ জুলাই, ২০২০ ০৩:৫৮
আপডেট : ৯ জুলাই, ২০২০ ০৪:০১

দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

নেত্রকোনা প্রতিনিধি

দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

নেত্রকোনার দুর্গাপুরে বালু বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী সাব্বির (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন।

বুধবার রাতে দুর্গাপুর-শ্যামগঞ্জ সড়কের শুকনাকুড়ি নামক স্থানে এ ঘটনা ঘটে। সাব্বির পূর্বধলা উপজেলার কাকিয়াকান্দা গ্রামের বশির উদ্দিনের ছেলে।

সাব্বিরসহ কয়েকজন দুর্গাপুরে কয়েকটি মোটরসাইকেলে ঘুরতে গেলে ফেরার পথে একটি মোটরসাইকেলের সাথে এ দুর্ঘটনা ঘটে। এতে প্রান্ত (২৩) নামের অপর আরোহী আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

স্থানীয় পুলিশ সূত্রে জানা যায়, বুধবার পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ থেকে চারটি মোটরসাইকেলে করে বেশ ক'জন যুবক দুর্গাপুর ঘুরতে যায়। সারাদিন ঘোরাঘুরি শেষে সন্ধ্যায় বাড়ির উদ্দেশ্যে রওনা দেন তারা। এসময় শুকনাকুড়ি নামক স্থানে পৌঁছামাত্রই জারিয়া থেকে দুর্গাপুরে উদ্দেশ্যে ছেড়ে আসা বালুবাহী ড্রাম ট্রাকের সাথে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ওই মোটরসাইকেলে থাকা দুজনই ছিটকে পড়ে যান। পরে স্থানীয়দের সহায়তায় অন্য সহযাত্রীরা আহত দু'জনকে দ্রুত পূর্বধলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

পরে সেখান থেকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় তাদেরকে। সেখানেই সাব্বিরকে মৃত ঘোষণা করেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। কিন্তু চালক পলাতক রয়েছে।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর