শিরোনাম
প্রকাশ : ১৩ জুলাই, ২০২০ ১৫:০১

নেত্রকোনায় নিখোঁজের ২ দিন পর গৃহবধূর লাশ উদ্ধার

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় নিখোঁজের ২ দিন পর গৃহবধূর লাশ উদ্ধার

নেত্রকোনা সদর উপজেলার কাইলাটি ইউয়িনের তারাকুড়ি গ্রামের বাড়ির পাশের পুকুর থেকে নিখোঁজের দুইদিন পর নাসিমা (২৮) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। 

আজ সোমবার সকালে পুকুরের পানিতে লাশ ভেসে উঠলে খবর পেয়ে সকাল ১১ টার দিকে নেত্রকোনা মডেল থানার পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। তারাকুড়ি গ্রামের মৃত চাঁনমিয়ার মেয়ে নাসিমা বাবার বাড়িতেই থাকতেন। সাথে তার তৃতীয় স্বামী চাঁদপুর জেলার হাসানও ঘর জামাই হিসেবে ছিলেন। গত শুক্রবার রাত থেকে তিনি নিখোঁজ হন। 

নেত্রকোনা মডেল থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, মৃত চাঁনমিয়ার মেয়ে নাসিমার এর আগে বাংলা ও সনুরা এলাকায় দু'টি বিয়ে হয়। সর্বশেষ তৃতীয় স্বামী চাঁদপুর জেলার হাসানকে নিয়ে বাবার বাড়িতেই বসবাস করতেন। গত শুক্রবার থেকে মেয়ে ও জামাইকে না পেয়ে বাড়ির লোকজন ভেবেছিলো বরাবরের মতোই হয়তো স্বামী-স্ত্রী চলে গেছে। ফোন দিলে হাসানও জানায় তারা চাঁদপুর গ্রামের বাড়িতে আছে। সোমবার সকালে বাড়ির পাশের পুকুরে গলায় গামছা প্যাঁচানো অবস্থায় নাসিমার লাশটি ভেসে উঠলে থানায় খবর দেয় স্বজনরা। 

তিনি আরও জানান, নাসিমার মা এবং বোনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কেন তারা নিখোঁজের ডায়েরি করেননি। তারা জানান সব সময় যেভাবে না বলে চলে যায় সেভাবেই হয়তো চলে গেছে। নাসিমার এর আগে বাংলা ও সনুরা দুই জায়গায় দুটি বিয়ে হয়েছিলো। দুই স্বামীর দুটি সন্তানও রয়েছে। পুলিশ তদন্ত করছে। অতি দ্রুতই রহস্য উদঘাটন হবে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর