শিরোনাম
প্রকাশ : ১৫ জুলাই, ২০২০ ১৪:৫৭

জয়পুরহাটে যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

জয়পুরহাট সদর উপজেলার ভুটিয়াপাড়া কদমতলী ব্রিজের নিকট থেকে রুবেল হোসেন ডালিম নামের এক শীর্ষ মাদক কারবারীর গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ বুধবার সকালে তার গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করে। সে সদর উপজেলার দক্ষিন খাসপাওনন্দা গ্রামের নবিবুর রহমানের পুত্র। 

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহরিয়ার খান জানান, মাদক দ্রব্যের ভাগবাটোয়ারা নিয়ে মাদক কারবারিদের দু’পক্ষের মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশ ভুটিয়াপাড়া কদমতলী ব্রিজের নিকট যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে গেলেও সেখানে রুবেল হোসেন ডালিম নামের এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মৃতদেহ পাওয়া যায়। পুলিশ ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তলসহ বেশ কিছু মাদক দ্রব্য উদ্ধার করে।

নিহত ডালিমের বিরুদ্ধে জয়পুরহাট থানায় হত্যা, অপহরণ ও মাদক দ্রব্যের ৮টি মামলা আছে। মাদক সংক্রান্ত জেরে ডালিম প্রতিপক্ষ গ্রুপের গুলিতে নিহত হয়ে থাকতে পারে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে।

তবে পরিবারের দাবি, মঙ্গলবার রাত ৮টায় সাদা পোষাকধারীরা বাজারের দোকান থেকে তাকে মাইক্রোবাসে তুলে নিয়ে গিয়ে গুলি করে হত্যা করেছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর