শিরোনাম
৩০ আগস্ট, ২০২০ ১৭:২৪

চকরিয়ায় কাভার্ডভ্যান চাপায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রসহ নিহত ৩

চকরিয়া প্রতিনিধি

চকরিয়ায় কাভার্ডভ্যান চাপায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রসহ নিহত ৩

 

 

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় কাভার্ডভ্যান চাপায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রসহ ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রবিবার দুপুর দেড়টার দিকে মহাসড়কের লক্ষ্যারচরের জিদ্দাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আলিপুর গ্রামের মোহাম্মদ বশিরের ছেলে আমজাদ হোসেন রিফাত (২২), একই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আব্দুল হাকিমের দুই ছেলে মোহাম্মদ তারেক (২২) ও তানজিলুর রহমান (১৯)।

রিফাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ছাত্র ও তারেক চট্টগ্রাম পলিটেকনিক থেকে এনআইটি নিয়ে সদ্য ডিপ্লোমা পাশ করে এবং তানজিল বান্দরবান সরকারি কলেজের ছাত্র।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির (আইসি) ইন্সপেক্টর মো.আনিসুর রহমান বলেন, রবিবার বেলা দেড়টার দিকে  কক্সবাজার থেকে একটি কাভার্ডভ্যান চট্টগ্রাম যাচ্ছিল। বিপরীত দিক থেকে তিনজন আরোহী নিয়ে একটি মোটরসাইকেল চকরিয়া যাচ্ছিলেন। পথিমধ্যে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জিদ্দাবাজার এলাকায় মোটরসাইকেল ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলটি কাভার্ডভ্যানের নিচে চাপা পড়ে। এসময় তিন আরোহী গুরুতর আহত হয়।

পরে স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের নিকটস্থ চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিফাত ও তারেককে মৃত ঘোষণা করেন। অপর আহত তানজিমুলকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে পরে তার মৃত্যু হয়। 

তিনি আরও বলেন, এই ঘটনায় কাভার্ডভ্যান ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/ আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর