শিরোনাম
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর, ২০২০ ২০:৫৮

লালমনিরহাটে ভারতীয় নাগরিকের লাশ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে ভারতীয় নাগরিকের  লাশ উদ্ধার
প্রতীকী ছবি

লালমনিরহাটের পাটগ্রামে উপজেলার বুড়িমারী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সীমান্তবর্তী গুড়িয়াটারী এলাকায় ধরলা নদী থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পাটগ্রাম থানা পুলিশ। ওই যুবক ভারতীয় নাগরিক বলে জানা গেছে।
পুলিশ জানায়, শুক্রবার দুপুরে উপজেলার বুড়িমারী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের গুড়িয়াটারী এলাকায় ধরলানদীতে অজ্ঞাত এক যুবকের লাশ নদীর পানিতে   ভাসতে দেখেন স্থানীয় লোকজন। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে উদ্ধার করে। 

বিষয়টি  বিজিবির মাধ্যমে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) কাছে জানান। এ ছাড়াও পাটগ্রামথানা  পুলিশ ভারতীয় মেকলিগঞ্জ থানা পুলিশের   সাথে যোগাযোগ করলে ওই লাশের সন্ধান জানতে পায়। ওই যুবকের নাম আলীবুল ইসলাম (১৮)। তিনি ভারতের কোচবিহার জেলার মেকলিগঞ্জ  থানার ১৪৭ ভোটবাড়ী সর্দারপাড়া এলাকার মো. রহিচ উদ্দিনের ছেলে।

তিনি ১৬ সেপ্টেম্বর সন্ধ্যায় বাড়ী থেকে বের হয়ে নিখোঁজ হন। আর বাড়িতে ফেরেননি। এরপর শুক্রবার পাটগ্রামে উপজেলার বুড়িমারী ইউনিয়নের সীমান্তর্বর্তী ধরলা নদীর গুড়িয়াটারী এলাকায় ওই যুবকের লাশ ভেসে ওঠে। এরপর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসা হয়। 

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের সুরতহা প্র্রতিবেদনের সময় বাহ্যিক আঘাতে চিহৃ পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়েছে। 
আগামীকাল শনিবার লালমনিরহাট জেলা সদরহাসপাতালে ময়নাতদন্ত করা হবে। যদি তারা লাশ নিতে চিঠি দেয় তাহলে ভারতীয় পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

বিডি প্রতিদিন/আল আমীন

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর