শিরোনাম
প্রকাশ : ২০ অক্টোবর, ২০২০ ১৭:০৮

ধুনটে দুই ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক,বগুড়া:

ধুনটে দুই ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

বগুড়ার ধুনট উপজেলা ছাত্রলীগের উপ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সৈনিক সরকার এবং কালেরপাড়া ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য তানজীম জোয়ারদারকে অব্যাহতি দেওয়া হয়েছে। সোমবার রাতে ধুনট উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া খন্দকার ও সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, মঙ্গলবার ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন। এই নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হারেজ উদ্দিন আকন্দ নৌকা প্রতীকে প্রতিদ্বদ্বিতা করছেন। ধুনট উপজেলা আওয়ামী লীগ এবং সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নৌকা প্রতীকের বিজয়ের লক্ষ্যে কাজ করছেন। নির্বাচনে ছাত্রলীগের সকল নেতাকর্মীদের দলীয় প্রার্থীর পক্ষে এবং নৌকা প্রতীকের পক্ষে কাজ করার আহবান জানিয়েছে ধুনট উপজেলা ছাত্রলীগ।

কিন্তু সাংগঠনিক নির্দেশনা অমান্য করে ধুনট উপজেলা ছাত্রলীগের উপ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সৈনিক সরকার এবং কালেরপাড়া ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য তানজীম জোয়ারদার একজন স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করে আসছিল। এ ঘটনায় উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে তাদের সতর্ক করা হয়। এক পর্যায়ে দুই ছাত্রলীগ নেতা নিজেদের ব্যক্তিগত কারণ উল্লেখ করে সাংগঠনিক পদ থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেন। তাদের আবেদনের প্রেক্ষিতে সোমবার ছাত্রলীগের সাংগঠনিক পদ থেকে তাদের অব্যাহতি প্রদান করা হয়।

বিডি প্রতিদিন/ মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর