৩০ নভেম্বর, ২০২০ ১৪:০৫

ভৈরবে ১৭ মাদক ব্যবসায়ীকে সাজা

কিশোরগঞ্জ প্রতিনিধি:

ভৈরবে ১৭ মাদক ব্যবসায়ীকে সাজা

কিশোরগঞ্জের ভৈরবে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ১৭ মাদক ব্যবসায়ীকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে। সোমবার ভোর সাড়ে ৫টা থেকে সকাল সাড়ে ৮টা পর্য়ন্ত ভৈরব রেলওয়ে কলোনীতে এ অভিযান পরিচালিত হয়।

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনিসহ র‌্যাবের স্কোয়াড কমান্ডার মোহাম্মদ বেলায়েত হোসাইন ও ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খিসার নেতৃত্বে রেলওয়ে কলোনীতে অভিযান চালানো হয়।

অভিযানে ১৭ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তারা হলেন- ভৈরব টিনপট্টি কাঠবাজার এলাকার রুস্তম (৫৫), ভৈরবপুর দক্ষিণপাড়া এলাকার মাইনু মিয়া (৪২), শাহ আলম (৬০), চণ্ডিবের এলাকার রাজীব বয়ান (২৫), সম্ভুপুর রেলগেইটের আলামিন (৪০), লক্ষ্মীপুর এলাকার মিজানুর রহমান, সম্ভুপুরের হযরত আলী (৫০), কুলিয়ারচর উপজেলার সাংখড়ক পাড়ার নূর চাঁন (৫৫) ও কুলিয়ারচর সদরের জামান মিয়া (৪১)। তাদেরকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা করে জরিমানা করা হয়। এছাড়া ভৈরবপুর দক্ষিণ পাড়ার সোহেল (৩২), আমান পাড়ার বিল্লাল মিয়া (৩০), ভৈরবপুর দক্ষিণপাড়ার সুমন মিয়া (২৭), শরিফ মিয়া (৬৫), বাদল মিয়া (৩০), চণ্ডিবের এলাকার মাসুম সিকদার (৩০), কুলিয়ারচর উপজেলার ছয়সুতি এলাকার সাইফুল (৩৫) ও অষ্টগ্রাম উপজেলার আদমপুরের মইনুদ্দিন (৩২)। তাদেরকে সাত মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা করে জরিমানা করা হয়।

এ সময় মাদক তাদের কাছ থেকে চার হাজার ৯০৫ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত চোলাই মদ র‌্যাব ও নির্বাহী ম্যাজিস্ট্রেটটের উপস্থিতিতে ধ্বংস করা হয়। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর