শিরোনাম
প্রকাশ : ৬ ডিসেম্বর, ২০২০ ১৬:৩৫
প্রিন্ট করুন printer

তিতাসে চার বছরের শিশুকে ধর্ষণ

কুমিল্লা প্রতিনিধি:

তিতাসে চার বছরের শিশুকে ধর্ষণ
প্রতীকী ছবি

কুমিল্লার তিতাসে চার বছরের পিতৃহীন শিশুকে টয়লেটে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে এক অটোরিকশা চালকের বিরুদ্ধে। শিশুটির বাড়ি উপজেলার রঘুনাথপুর আনন্দ বাজারে। তার মা চা দোকান দিয়ে জীবিকা নির্বাহ করেন। শিশুর মা বাদী হয়ে একই গ্রামের বাসিন্দা কুদ্দুস মিয়ার ছেলে অটোচালক সৌরভকে আসামি করে তিতাস থানায় একটি মামলা দায়ের করেছেন।   

শিশুর মা জানান, স্বামী মারা গেছে কয়েক বছর আগে। গ্রামের আনন্দ বাজারে চা বিক্রি করে সংসার চালাই। গত ২৭ নভেম্বর বিকালে পানির প্রয়োজনে মেয়েকে দোকানে বসিয়ে যাই। এই সুযোগে লম্পট সৌরভ মেয়েকে পাশের বাড়ির টয়লেটে নিয়ে যায়। মেয়েটির চিৎকার শুনে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে। সৌরভ তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। প্রথমে তিতাস হাসপাতালে নিয়ে যাই। পরে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পাঁচদিন চিকিৎসা শেষে বাড়ি নিয়ে আসি। বর্তমানে মেয়ে অনেকটা বাকরুদ্ধ, কোন কথা বলে না, শুধু চেয়ে থাকে। আমি এমন ঘটনার বিচার চাই। সৌরভের ফাঁসি চাই।

এই বিষয়ে তিতাস থানার ওসি সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। আমরা ভিকটিমের পরিবারকে সর্বাত্মক সহযোগিতা করব। আসামিকে গ্রেফতারের সর্বাত্মক চেষ্টা চলছে। প্রয়োজনে মেয়েটির পরিবারকে আর্থিকভাবেও সহযোগিতা দেওয়া হবে।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর