শিরোনাম
প্রকাশ : ১ জানুয়ারি, ২০২১ ১৫:২২
প্রিন্ট করুন printer

৯৯৯-এ কল, যৌন নিপীড়নের অভিযোগে তিনজন গ্রেফতার

অনলাইন ডেস্ক

৯৯৯-এ কল, যৌন নিপীড়নের অভিযোগে তিনজন গ্রেফতার

রংপুরের পীরগাছায় স্বামী পরিত্যক্তা নারীকে যৌন নিপীড়নের অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। ৯৯৯-এ ফোন কল পেয়ে বৃহস্পতিবার বিকালে পূর্ব ব্রাহ্মিকুন্ডা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। ওইদিনই তাদের জেলহাজতে পাঠানো হয়। 

গ্রেফতাররা হলেন উপজেলার ছাওলা ইউনিয়নের নিজপাড়া উপরচকি গ্রামের আবুল হোসেনের ছেলে রাজু মিয়া (২৪), আদম গণেশ খামার গ্রামের হাবিবুর রহমানের ছেলে হারুন অর রশিদ (৩০) ও একই গ্রামের আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে বেলাল হোসেন (২৮)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে বেশ কয়েকজন বাড়িতে ঢুকে ওই স্বামী পরিত্যক্তা নারীকে কুপ্রস্তাব দেন। সেইসঙ্গে তার শ্লীলতাহানির চেষ্টা করেন। তখন পরিবারের লোকজন তাদের বাধা দিলে উভয় পক্ষের মাঝে সংঘর্ষ হয়। পরে পরিবারের লোকজন ৯৯৯-এ কল করে পুলিশের সহযোগিতা চান।

ওই ফোন কল পেয়ে পীরগাছা থানা পুলিশ ঘটনাস্থলে যায়। আটক করে তিনজনকে। কিন্তু শাহাদত নামে একজন পালিয়ে যান। পরে ওই নারী বাদী হয়ে পীরগাছা থানায় চারজনের নামে যৌন নিপীড়নের মামলা করেন। 

মামলার তদন্ত কর্মকর্তা পীরগাছা থানার উপ পরিদর্শক (এসআই) হুমায়ূন কবির বলেন, চার জনের নামে একটি যৌন নিপীড়নের মামলা করা হয়েছে। মামলায় তিনজনকে গ্রেফতার দেখানো হয়েছে।

'৯৯৯-এ ফোনকল পেয়ে তিন বখাটেকে গ্রেফতার করা হয়েছে। তাদের বৃহস্পতিবার বিকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়', বলেন পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ
 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর