শিরোনাম
প্রকাশ : ২ ফেব্রুয়ারি, ২০২১ ২০:৪৬
প্রিন্ট করুন printer

প্রতিবন্ধীর সম্পত্তি উদ্ধারের দাবিতে দিনাজপুরে মানববন্ধন

দিনাজপুর প্রতিনিধি

প্রতিবন্ধীর সম্পত্তি উদ্ধারের দাবিতে দিনাজপুরে
মানববন্ধন

মিথ্যা মামলা প্রত্যাহার ও অন্ধ প্রতিবন্ধীর ৩৬ দশমিক ৭৫ শতক দখলীয় সম্পত্তি পুনঃউদ্ধাদেরর দাবিতে দিনাজপুরে মানববন্ধন এবং স্মারকলিপি প্রদান করেছে স্থানীয় পৌরসভার ১ ও ২ নং ওয়ার্ডের বাসিন্দারা।

মঙ্গলবার সকালে দিনাজপুর প্রেস ক্লাবের সন্মুখ সড়কে স্থানীয় পাটুয়াপাড়ার মহল্লার বাসিন্দারা ঘন্টাব্যাপী মানববন্ধন এবং জেলা প্রশাসকের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে। 

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, ৩৬ বছর অন্ধ প্রতিবন্ধী সন্তানকে ফেলে অনত্র পালিয়ে থাকা মা আমিনা খাতুন আজ সম্পত্তির লোভে ওয়ারিশ সেজে গোলাপ হোসেন ও তার সন্ত্রাসী বাহিনী এবং পুলিশের সহযোগীতায় অন্ধ প্রতিবন্ধীর ৩৬ দশমিক ৭৫ শতক সম্পত্তি দখল করেছে। দখল হওয়া সম্পত্তি উদ্ধার করে প্রকৃত ভূমির মালিকের নিকট বুঝিয়ের দেয়ার জন্যে প্রশাসনের নিকট আমরা ২ নং ওয়ার্ডবাসী জোর দাবি জানাচ্ছি। সেই সাথে সহিদ আলী সাহিনসহ তার পরিবারের অন্যান্য সদস্যের বিরুদ্ধে সাজানো মিথ্যা মামলা প্রত্যাহারেরও দাবি জানান তারা। 

মানববন্ধন শেষে তারা জেলা প্রশাসকের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রেরণের জন্যে জেলা প্রশাসক কার্য্যালয়ের স্মারকলিপির একটি কপি জমা প্রদান করেন। একই সাথে তারা দিনাজপুরের পুলিশ সুপার আনোয়ার হোসেনকেও একটি কপি দিয়েছে। 

মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন দিনাজপুর উদিচীর সাবেক সভাপতি রেজাউর রহমান রেজু, পাটুয়াপাড়া মহল্লার বাসিন্দা ও বীর মুক্তিযোদ্ধা রেজাউল ইসলাম, ১ নং ওয়ার্ডের নবনিবার্চিত কাউন্সিলর মো. জুলফিকার আলী স্বপন, ২ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর কাজী আশরাফুজ্জামান বাবু, দুলালী বেগম।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর