শিরোনাম
প্রকাশ : ১২ এপ্রিল, ২০২১ ২২:১৩
প্রিন্ট করুন printer

কুমিল্লায় করোনা রোগীদের জন্য অ্যাম্বুলেন্স সার্ভিস

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় করোনা রোগীদের জন্য অ্যাম্বুলেন্স সার্ভিস

করোনায় আক্রান্ত রোগীদের সেবার জন্য অ্যাম্বুলেন্স ও টেলিমেডিসিন সেবা চালু করলো কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ। সোমবার বিকেলে টেলিমেডিসিন ও অ্যাম্বুলেন্স সার্ভিস উদ্বোধনী অনুষ্ঠানে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন বলেন, করোনা আক্রান্ত রোগীদের সেবায় কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ যে উদ্যোগ গ্রহণ করেছে তা নিঃসন্দেহে প্রশংসনীয়। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রুপম মজুমদার। কুমিল্লা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুদ্দিন আহমেদ পাপ্পুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান, সহ-সভাপতি অধ্যক্ষ জাকের হোসেন, কিংকর দেবনাথ, কামরুল হাসান দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, মিজানুর রহমান রাতুল, প্রচার সম্পাদক আখি আলম রকি, স্বেচ্ছাসেবকলীগ নেতা এড.আবদুল আলিম, আলমগীর হোসেন ভূইয়া, মাজহারুল ইসলাম, আমির হোসেন, স্বেচ্ছাসেবকলীগ নেতা ডা. সুমিত সাহা, ডা.সাজ্জাদ হোসেন ভুইয়া, ডা.দীপ্ত সাহা, ডা.আবদুল কাইয়ুম, আরিফুর রহমান প্রমুখ। 

অনুষ্ঠানে জানানো হয়, জেলায় করোনা আক্রান্ত রোগীদের জন্য সার্বক্ষণিক তিনটি অ্যাম্বুলেন্স চালু থাকবে। এছাড়াও ছয়জন ডাক্তার নিয়মিত টেলিফোনে সেবা দিবেন। সেবা নিতে হটলাইন নম্বর ০১৭১৩-৩১২২৯২ ও ০১৭১১-৩২৪৫০৫ নম্বরে যোগাযোগের জন্য বলা হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার