শিরোনাম
প্রকাশ : ২৩ এপ্রিল, ২০২১ ১৪:৩৮
আপডেট : ২৩ এপ্রিল, ২০২১ ১৪:৪৮
প্রিন্ট করুন printer

নওগাঁয় ফেনসিডিলসহ দুই কথিত সাংবাদিক আটক

নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় ফেনসিডিলসহ দুই কথিত সাংবাদিক আটক

নওগাঁর ধামইরহাট উপজেলার রুপনারায়নপুর এলাকা থেকে ফেনসিডিলসহ মাহাবুব আলম রানা (৩২) ও সঞ্জয় কুমার দাশ জয় (২৭) নামে দুইজন কথিত সাংবাদিককে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার রুপনারায়নপুর থেকে দুই বোতল ফেনসিডিলসহ তাদের আটক করা হয়। 

আটককৃত মাহাবুব আলম রানা নিজেকে দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে পরিচয় দিয়ে আসতেন। তিনি নওগাঁ সদর উপজেলার লাটাপাড়া মহল্লার আবুল কালাম আজাদের ছেলে। 

অপরজন সঞ্জয় কুমার দাশ জয় বিবিসি নিউজ ২৪ ডটকমের নওগাঁ জেলা প্রতিনিধি পরিচয় দিয়ে আসছিলেন। তিনি নওগাঁ হাট-নওগাঁ সদরের কালীতলা এলাকার সন্তোষ কুমার দাশের ছেলে।

ধামইরহাট থানার ওসি আব্দুল মমিন জানান, 'তারা সাংবাদিক পরিচয় দিয়ে নিয়মিত ধামইরহাট ও  উপজেলার বিভিন্ন স্থানে ফেনসিডিল সেবন করত। গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রুপনারায়নপুর থেকে ফেনসিডিলসহ তাদেরকে হাতে নাতে আটক করা হয়। এসময় তাদের সাথে থাকা একটি ফেজার মোটরসাইকেল জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা দায়ের হয়েছে।'

ওসি আরও বলেন, 'কথিত সাংবাদিক মাহবুব আলম রানার বিরুদ্ধে নওগাঁ সদর থানায় মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে।' আজ শুক্রবার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। 

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর