শিরোনাম
প্রকাশ : ১৮ মে, ২০২১ ১৯:২৯
প্রিন্ট করুন printer

চিলমারীতে গৃহবধূকে ‘হত্যা’, বিচারের দাবিতে মানববন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধি

চিলমারীতে গৃহবধূকে ‘হত্যা’, বিচারের দাবিতে মানববন্ধন
Google News

কুড়িগ্রামের চিলমারীতে যৌতুকের কারণে নির্যাতন করে নুরুন হুজ্জাতুন নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার রমনা ইউনিয়নের শরিফের হাট সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে অংশগ্রহণকারীরা নুরুন হুজ্জাতুনকে হত্যায় দায়ীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি এবং আসামিদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

এসময় বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মো. আব্দুর রউফ, নিহতের বাবা আক্তারুজ্জামান বাতেন, মা মুন্নি বেগম, শিক্ষার্থী ফারিদ ইসলাম ও কামরুজ্জামান প্রমুখ।

উল্লেখ্য, ওই এলাকার মতিয়ার রহমানের ছেলে আরিফুল ইসলামের (৩০) সাথে পাশের রমনা ইউনিয়নের শরীফের হাট এলাকার আক্তারুজ্জামানের কন্যা নুরুন হুজ্জাতুনের প্রায় তিন বছর আগে বিয়ে হয়। ঈদের দ্বিতীয় দিন শনিবার বিকেলে আরিফুলের স্ত্রী হুজ্জাতুন বাবার বাড়ি বেড়ানোর কথা বলেন। এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে গৃহবধূর মরদেহ প্রতিবেশীরা দরজা ভেঙে ঘরের ভেতর সিলিং ফ্যানে গলায় ওড়না জড়ানো অবস্থায় দেখতে পান। পরে পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নুরুনের শ্বশুর ও শাশুড়িকে গ্রেফতার করে পুলিশ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর