শিরোনাম
প্রকাশ : ১১ জুন, ২০২১ ১৮:০২
প্রিন্ট করুন printer

হেফাজতি তাণ্ডব; ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৩ জন গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

হেফাজতি তাণ্ডব; ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৩ জন গ্রেফতার
প্রতীকী ছবি
Google News

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের কর্মসূচি চলাকালে শহরজুড়ে ব্যাপক ভাঙচুর ও অগ্নিকাণ্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে হেফাজতে ইসলামের আরো ৩ জন নেতা-কর্মীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গত বৃহস্পতিবার রাতে পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে দুই জনের নাম জানা গেছে, এরা হলেন, হেফাজত ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সহ-দপ্তর সম্পাদক ও জামিয়া ইউনুছিয়া মাদরাসার সিনিয়র শিক্ষক মুফতি আবদুল হক ও আশুগঞ্জ উপজেলার বেড়তলা মাদরাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ আবুল কাশেম ভূঁইয়া।

গত বৃহস্পতিবার রাতে মুফতি আবদুল হককে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কান্দিপাড়া এবং মোঃ আবুল কাশেমকে আশুগঞ্জ বাজার থেকে গ্রেফতার করা হয়। এরা দু’জন তাণ্ডবে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছে। 

শুক্রবার দুপুরে জেলা পুলিশের বিশেষ শাখা থেকে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, তাণ্ডবের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন থানায় মোট ৫৬টি মামলা দায়ের করা হয়। এর মধ্যে সদর মডেল থানায় ৪৯টি, আশুগঞ্জ থানায় ৪টি, সরাইল থানায় ২টি এবং আখাউড়া রেলওয়ে থানায় ১টি মামলা দায়ের করা হয়। এসব মামলায় মোট ৫৫৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর