শিরোনাম
প্রকাশ : ২০ জুন, ২০২১ ১৪:১২
আপডেট : ২০ জুন, ২০২১ ১৪:১৪
প্রিন্ট করুন printer

বাগেরহাটে ৪৩৪ ভূমিহীন পরিবারে ঘর হস্তান্তর

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে ৪৩৪ ভূমিহীন 
পরিবারে ঘর হস্তান্তর
Google News

মুজিববর্ষ উপলক্ষে দ্বিতীয় পর্যায়ে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে একযোগে ‘মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি এবং গৃহ প্রদান’ কার্যক্রমের উদ্বোধন করেছেন। বাগেরহাট জেলায় ৪৩৪টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমিসহ ঘরের হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

প্রধানমন্ত্রীর পক্ষে বাগেরহাট সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোছাব্বেরুল ইসলাম উপজেলার ৮৮ জন উপকারভোগীর মাঝে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেন।
আজ সকালে বাগেরহাট জেলা পরিষদ অডিটরিয়ামে সদর উপজেলা প্রশাসন আয়োজিত ৮৮ জন উপকারভোগীদের মাঝে জমির দলিল হস্তান্তর করা হয়।

এ অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তাসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়াও জেলার বাকী ৮টি উপজেলায় আনুষ্ঠানিকভাবে উপকারভোগীদের মাঝে জমির দলিল হস্তান্তরর করা হয়। একই সাথে পৃথক পৃথক অনুষ্ঠানের মাধ্যমে কচুয়ায় ১৭, রামপাল ৪০, মোংলা ৫০, মোল্লাহাট ৬০, চিতলমারী ৫০, ফকিরহাট ১০০, মোরেলগঞ্জ ২৫ ও শরণখোলা উপজেলায় ৪ জন উপকারভোগীর মাঝে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর