৩ আগস্ট, ২০২১ ২২:১৯

পেকুয়ায় দুই দোকান আগুনে পুড়ে ছাই

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি:

পেকুয়ায় দুই দোকান আগুনে পুড়ে ছাই

কক্সবাজারের পেকুয়ায় বিদ্যুতের শর্ট সার্কিট থেকে রিকশার গ্যারেজে আগুন লেগে ৮টি ব্যাটারিচালিত রিকশা ও দুইটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার উপজেলার সদর ইউনিয়নের নন্দীরপাড়া স্টেশনে এ ঘটনা ঘটে। পেকুয়ার দমকল বাহিনীর লোকজন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

স্থানীয়রা জানায়, নন্দীরপাড়া ষ্টেশনে বেলাল উদ্দিন মিকারের রিকশার গ্যারেজ থেকে আগুনের সূত্রপাত ঘটে। এ সময় আগুনের শিখা পাশের দোকানে ছড়িয়ে পড়ে। মুহূর্তের মধ্যে রিকশার গ্যারেজ ও কফিল উদ্দিনের কুলিং কর্নার ও একটি মুদির দোকান পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত গ্যারেজ মালিক বেলাল উদ্দিন বলেন, প্রতিদিনের ন্যায় রাতে গ্যারেজ বন্ধ করে বাড়িতে চলে যাই। সকালে খবর পাই গ্যারেজে আগুন লেগে চার্জ দেওয়ার জন্য রাখা ৮টি ব্যাটারিচালিত রিকশা পুড়ে যায়। 

রিকশার মালিক আবুল কালাম, মো. হাসান ও রেজাউল করিম বলেন, রাতে রিকশা গ্যারেজে চার্জে রেখে বাড়িতে চলে যাই। সকালে এসে দেখি আগুনে পোড়া। রিকশা চালিয়ে আমরা সংসার চালাই। চালাতে না পারলে না খেয়ে থাকতে হবে। 

পেকুয়া ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) বিশ্বান্তর বডুয়া বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। বিদ্যুতের শর্ট শার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর