শিরোনাম
প্রকাশ : ২৭ আগস্ট, ২০২১ ২১:৪৫
আপডেট : ২৭ আগস্ট, ২০২১ ২১:৫৪
প্রিন্ট করুন printer

মুক্তিযুদ্ধের চেতনা বিরোধীরা ঘাপটি মেরে আছে: মির্জা আজম

জামালপুর প্রতিনিধি

মুক্তিযুদ্ধের চেতনা বিরোধীরা ঘাপটি মেরে আছে: মির্জা আজম
Google News

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, বঙ্গবন্ধু এবং মুক্তিযুদ্ধের চেতনা বিরোধীরাই ৭৫’এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার মধ্যে দিয়ে এদেশে ইতিহাসের কালো অধ্যায় সৃষ্টি করেছিল। সেই চেতনা বিরোধীরা এখনো সমাজ ও রাষ্ট্রের বিভিন্ন স্তরে ঘাপটি মেরে আছে, তারা সুযোগ পেলেই আরও একবার ইতিহাসের কালো অধ্যায় সৃষ্টি করবে। তাই শোকের মাস আগস্ট এলেই বঙ্গবন্ধুর কন্যা এবং তাদের পরিবার নিয়ে আমরা উৎকণ্ঠায় থাকি। 

শুক্রবার বিকালে সমাজসেবা অধিদপ্তর ও প্রগতি সমাজ উন্নয়ন সংস্থার আয়োজনে এক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে মির্জা আজম এসব কথা বলেন। 

তিনি ক্ষোভ প্রকাশ করে আরও বলেন, এই শোকের মাসে সরকারি একটি দপ্তরের উদ্যোগে অনুষ্ঠান চলছে, অথচ এই অনুষ্ঠানের ব্যানারে জাতির পিতা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি নেই। এটা অনিচ্ছাকৃত কোনো ভুল নয়, যারা বঙ্গবন্ধু এবং মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারন করে না, এ ধরনের কাজ তাদের দ্বারাই সম্ভব। আমার নির্বাচনী এলাকায় প্রায় দু বছর ধরে সমাজসেবা অধিদপ্তরের অধীনে প্রকল্প চলছে, অথচ জনপ্রতিনিধি হিসেবে আমি নিজেই এই প্রকল্পের বিষয়ে জানি না। এই প্রকল্পের কাজ কতটা স্বচ্ছভাবে হচ্ছে সেটা বিষয়েও খোঁজ নিতে হবে। 

জামালপুরের জেলা প্রশাসক মুর্শেদা জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রী এম. এ. মান্নান। এছাড়াও ব্যানারে বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি না থাকায় ক্ষোভ প্রকাশ করে বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপিসহ অতিথিরা। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর