১৬ সেপ্টেম্বর, ২০২১ ১৭:৫৮

জয়পুরহাটে বিদ্যুতায়িত হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে বিদ্যুতায়িত হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

জয়পুরহাটে বিদ্যুতায়িত হয়ে নুর আলম (৪৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে জয়পুরহাট পৌর শহরের পাঁচুরচক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নুর আলম জয়পুরহাট পৌর শহরের পাঁচুরচক মহল্লার ওমর আলীর ছেলে। 

ওসি আলমগীর জাহান জানান, নুর আলম পাঁচুরচক এলাকায় নিজ বাড়ির পাশে এক ব্যক্তির নির্মাণাধীন ভবনে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করছিলেন। এ সময় অসাবধানতাবশত নির্মাণাধীন ভবনের বৈদ্যুতিক সংযোগকৃত ছেঁড়া তারের সঙ্গে জড়িয়ে গুরুতর আহত হন নুর আলম। স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, বৃহস্পতিবার বিকালে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার সুলতানপুর গ্রামের ধান ক্ষেত থেকে সন্তোষ মাহাতো (৪০) নামে এক আদিবাসী যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

তিনি আরও জানান, সুলতানপুর গ্রামের কয়েকজন কৃষক মাঠে কাজ করতে যাওয়ার পথে ধান ক্ষেতে একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠায়। কে বা কারা কি কারণে তাকে হত্যা করেছে তা তদন্তের পরই জানা যাবে বলেও জানান ওসি। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর