২০ সেপ্টেম্বর, ২০২১ ১৯:২৬

চাঁদপুরে হত্যা মামলার প্রধান আসামি আটক

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে হত্যা মামলার প্রধান আসামি আটক

চাঁদপুরে ব্যবসায়ী নারায়ন ঘােষকে হত্যার অভিযুক্ত প্রধান অসামি সেলুন কর্মচারি রাজু চন্দ্র শীলকে (৩০) সিআইডি আটক করেছে। উন্নত প্রযুক্তি ব্যবহার করে সিআইডির একটি বিশেষ টিম সোমবার তাকে সিলেট থেকে আটক করে।

সিআইডির এলআইসি শাখার বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর বলেন, এই হত্যাকাণ্ডের ঘটনাটি সিআইডির নজরে আসে। পরে ঘটনাটির ছায়া তদন্ত শুরু করে সিআইডি।

আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে সিআইডি জানায়, আসামি স্বীকার করেছে টাকার লেনদেনকে কেন্দ্র করেই সে হত্যাকাণ্ডটি ঘটিয়েছে।

আটক রাজু  শহরের বিপণীবাগ বাজারে টিপটপ সেলুনের কর্মচারী ছিল। সেই সেলুনেই গত ১৫ সেপ্টেম্বর দিবাগত রাতে ব্যবসায়ী নারায়ন ঘােষকে হত্যা করা হয়। পরে বৃহস্পতিবার ভোরে বাজারের পাশে একটি ওয়াকশপের সামনে থেকে নারায়ন চন্দ্রের বস্তাবন্দি লাশ পুলিশ উদ্ধার করে।

নিহত নারায়ন ঘােষ শহরে ঘোষপাড়া এলাকার বাসিন্দা। তিনি বহু বছর চাঁদপুরে বিভিন্ন দোকানে দই-মিষ্টি বিক্রয় করে আসছিলেন। ঘটনার রাতে পাওনা টাকা আদায়ের জন্য তিনি অভিযুক্ত রাজু চন্দ্র শীলের কাছে যান। এরপরই তাকে হত্যা করা হয়।

বিপনীবাগ বাজারের নৈশপ্রহরী মাে. ইসমাইল জানান, গত ১৫ সেপ্টেম্বর রাতে শ্রীকৃষ্ণের মালিকানাধীন টিপটপ সেলুনের কর্মচারী রাজু চন্দ্রকে দোকান পরিষ্কার করতে দেখা যায় এবং একটি বস্তা বিপনীবাগ মার্কেটের পশ্চিম পাশে শরীফ স্টিল ও পানির পাম্পের স্টাফ রুমের পূর্ব পাশের গলির ভেতর ফেলে রেখে পুনরায় দোকানে ফিরে আসে।

সকাল ১০টায় ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ ও পিবিআই এর কয়েকটি টিম। তারা সেলুনের মেঝেতে রক্ত মাখা পানি,  দেয়ালে, চেয়ারের কভারে, মেঝেতে, বালতির মধ্যে রক্তের দাগ দেখতে পান। এই ঘটনার পর থেকে রাজু চন্দ্র শীল পলাতক রয়েছে।।

ওই রাতেই রাজু চন্দ্র শীলকে প্রধান এবং অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামী করে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহতের ছোট ছেলে রাজু ঘোষ। নিহত নারায়ন ঘোষ শহরের ঘোষ পাড়ার মৃত যুগলকৃষ্ণ ঘোষের ছেলে।  

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর