২২ সেপ্টেম্বর, ২০২১ ১৮:৪৩

ছিনতাই করতে গিয়ে ছাত্রলীগ নেতা আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

ছিনতাই করতে গিয়ে ছাত্রলীগ নেতা আটক

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার উজিরপুর এলাকায় এক গরু ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাইকালে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতিসহ দু’জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। আটককৃতরা হলেন শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়নের তালপট্টি গ্রামের দুলালের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হাসিব আলী (২৩) এবং শিবগঞ্জ পৌর এলাকার শেখটোলা মহল্লার অটোচালক রাসেল আলী (২০)। মঙ্গলবার রাতে শিবগঞ্জ উপজেলার উজিরপুর সাত্তারমোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আজ বুধবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক মেসবাহ। পাঁকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জালাল উদ্দিন জানান, তর্তিপুর পশুহাট থেকে গরু বিক্রি করে মঙ্গলবার রাতে বাড়ি ফিরছিলেন চরপাঁকা কদমতলা গ্রামের মসফুল হকের ছেলে বাহাদুর আলী (৩০)। একপর্যায়ে বাহাদুর আলী উজিরপুর সাত্তারমোড় এলাকায় পৌঁছালে ৬ জন দেশীয় অস্ত্র-শস্ত্র ঠেকিয়ে তার কাছ থেকে টাকা ছিনতাই করার চেষ্টা করে।

এ সময় তিনি চিৎকার করলে এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে আসে এবং হাতেনাতে হাসিব ও রাসেলকে আটক করে। এ সময় বাকি চারজন পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় শিবগঞ্জ থানা পুলিশ। পরে তাদের আটক করে থানায় নিয়ে আসে। শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গরু বিক্রি করা ৫ লাখ ৩৮ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর