২৩ সেপ্টেম্বর, ২০২১ ১৪:৩০

ভালুকায় নৈশ প্রহরী খুন, আটক ১

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকায় নৈশ প্রহরী খুন, আটক ১

প্রতীকী ছবি

ময়মনসিংহের ভালুকায় মাসুদ মিয়া (৩৫) নামে এক নৈশ প্রহরী খুন হয়েছেন। গতকাল বুধবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার পাড়াগাঁও গ্রামে অবস্থিত একটি ফ্যাক্টরীতে ঘটনাটি ঘটেছে। নিহত মাসুদ নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার গন্ডা গ্রামের মৃত সাদেক আব্বাস মীরের ছেলে। 

পুলিশ এই খুনের সাথে জড়িত সন্দেহে শিশির সাংমা নামের আরেক নৈশ প্রহরীকে আটক করেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়মনা তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কালেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম জানান, মধ্যরাতে উপজেলার পাড়াগাঁও গ্রামে অবস্থিত ওই ফ্যাক্টরীর ভিতরে নৈশ প্রহরী মাসুদ রাতের ডিউটি করছিলেন। রাত পৌনে ১২ টার সময় অপর নৈশ প্রহরী শিশির সাংমা (৫০) মাসুদের চোখে টর্চ লাইট ধরে। এতে দুইজনের মাঝে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে শিশির সাংমা হাতের লাঠি দিয়ে মাসুদকে মারাত্মকভাবে আহত করে পাশের একটি পানির গর্তে ফেলে দেয়। 

তিনি আরও জানান, খবর পেয়ে সহকর্মীরা মাসুদকে গর্ত থেকে তুলে ক্যান্টিনে নিয়ে গেলে তিনি মারা যান। পরে শিল্প পুলিশকে খবর দিলে তারা নিহতের লাশটি উদ্ধার করে ভালুকা মডেল থানায় হস্তান্তর করেন। শিশির সাংমাকে আটক করে শিল্প পুলিশের হেফাজতে রাখা হয়। আটক শিশির সাংমা নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার নয়াপাড়া গ্রামের মুত আগনেস সাংমার ছেলে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর