২৬ অক্টোবর, ২০২১ ২২:১৪

ভোলায় সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা

ভোলা প্রতিনিধি

ভোলায় সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা

ভোলাকে আরো অধিকতর নিরাপদ ও শান্তিপূর্ণ জনপদে পরিণত করার লক্ষ নিয়ে কাজ করবে জেলা পুলিশ। ভোলায় যোগদানের পর সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় এই প্রত্যয় ব্যক্ত করেছেন ভোলার নবাগত পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম। 

আজ মঙ্গলবার বিকালে পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে গণমাধ্যমকর্মীদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় গণমাধ্যমকমীরা ভোলার আইনশৃঙ্খলাসহ সার্বিক পরিস্থিত তুলে ধরেন। বিশেষ করে সদ্য বিদায়ী পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এর দায়িত্বকালে নির্বাচন এবং পুলিশ সদস্য নিয়োগ প্রক্রিয়য়া যেমন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ও পুলিশ সদস্য নিয়োগে যেন তেমনই তার উপর জোন দিয়েছেন। 

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভোলা প্রেস ক্লাবের সভাপতি এম হাবিবুর রহমান, সম্পাদক অমিতাভ রায় অপু, প্রবীণ সাংবাদিক আবু তাহের, আজকের ভোলা পত্রিকার সম্পাদক মুহাম্মদ শাওকাত হোসেন, প্রেস ক্লাব সহসভাপতি জুন্নু রায়হান, নাসির লিটন, এ্যাডভোকেট শাহাদাত হোসেন শাহীন, এ্যাডভোকেট মনিরুল ইসলাম, কামরুল ইসলাম, এম. হেলাল উদ্দিন, নেয়ামত উল্ল্যাহ, হাসনাইন আহমেদ মুন্না, মো. ছিদ্দিকুল্লাহ, আদিল হোসেন তপু, ছোটন সাহা, মনিরুল ইসলাম প্রমুখ।  

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর