২ ডিসেম্বর, ২০২১ ১৮:৩৫

নিখোঁজের ৫ দিন পরে বৃদ্ধের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রংপুর

নিখোঁজের ৫ দিন পরে 
বৃদ্ধের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

রংপুরের কাউনিয়া উপজেলায় নিখোঁজের ৫ দিন পর বাড়ির পাশের ধান ক্ষেত থেকে বৃদ্ধের (৮০) লাশ উদ্ধার করা হয়েছে। মৃত বৃদ্ধ মমতাজ উদ্দিন (মোন্তা মুন্সি) উপজেলার বালাপাড়া ইউনিয়নের হরিশ্বর গ্রামের মৃত ইসাহাক মন্ডল এর ছেলে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার বালাপাড়া ইউনিয়নের হরিশ্বর গ্রামের জয়নাল মিস্ত্রির জমির ধান কাটতে এক পর্যায় লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৮ নভেম্বর বিকালে তিনি বাড়ি হয়ে আর ফিরে আসেনি। মৃতের আত্মীয় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে না পেয়ে কাউনিয়া থানায় সাধারণ ডায়েরী করেন। নিহত মমতাজ উদ্দিন ৬ ছেলে ২ মেয়ের জনক। স্থানীয়রা বলছেন, সবার অজান্তে নিখোঁজের দিন ওই বৃদ্ধ ধান ক্ষেতে প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে সেখানেই অসুস্থ হয়ে মারা যায়।।

এ বিষয়ে কাউনিয়া থানার ওসি মো. মাসুমুর রহমান বলেন, ঘটনার দিন বের হয়ে ঘরে ফিরে না আসায় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে না পেয়ে থানায় সাধারণ ডায়েরী করেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর